শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

অচল মুদ্রা বাদ দিয়ে নতুন মুদ্রা আনার সিদ্ধান্ত নিয়েছে জনগণ : জিএম কাদের

অচল মুদ্রা বাদ দিয়ে নতুন মুদ্রা আনার সিদ্ধান্ত নিয়েছে জনগণ : জিএম কাদের

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে দেশে মানুষ পরিবর্তন চাচ্ছে। এরশাদ সরকারের পর মানুষ মুদ্রার এপিঠ-ওপিঠ দেখেছে। তারা অচল মুদ্রা বাদ দিয়ে নতুন মুদ্রা আনার সিদ্ধান্ত নিয়েছে। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণের দায়িত্ব আমাদের। দলকে সুসংগঠিত করে সবাইকে একাতাবদ্ধ থাকতে হবে, নেতৃত্ব মেনে চলতে হবে। নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও বন্ধন সৃষ্টি করতে হবে। তাহলেই আমরা যে কোন প্রতিকূল পরিবেশ মোকাবেলা করতে পারবো।

শনিবার বিকেলে রংপুর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই। সুশাসনের অভাবে মানুষ নির্যাতিত, নিঃস্পেষিত হচ্ছে। আইনের শাসন ও প্রয়োগ সঠিকভাবে হচ্ছে না। তাই ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা আমরা নিশ্চিত করতে পারছি না।

জিএম কাদের আরও বলেন, রংপুরের মাটি ও মানুষের নেতা হিসেবে মোস্তফা প্রমাণিত হয়েছে। তাই আগামী নির্বাচনে বর্তমান মেয়র মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ঘোষণা করলাম। সকলের প্রতি আমার নির্দেশ যে যেখানে থাকবেন সমস্ত ভেদাভেদ ভূলে গিয়ে মোস্তফার জন্য কাজ করবেন। নির্বাচনে কারচুপি করা হলে আমরা বরদাস্ত করবো না। কোন রকম ছাড় দিবো না। জাতীয় পার্টি তার সর্বোচ্চ শক্তি দিয়ে ন্যায় ছিনিয়ে আনবে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলে তা কঠিন হাতে প্রতিহত করবো বলে আমরা শপথ নিলাম। এ সময় স্থানীয় নেতৃবৃন্দরা জিএম কাদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন।

কর্মীসভায় উপস্থিত ছিলেন, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution