রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

অন্য মেয়রদের আগে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে রংপুরবাসীর প্রতি অবহেলা করা হয়েছে–রসিক মেয়র মোস্তফা

অন্য মেয়রদের আগে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে রংপুরবাসীর প্রতি অবহেলা করা হয়েছে–রসিক মেয়র মোস্তফা

প্রতিমন্ত্রীর মর্যাদা না পেয়ে ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি বলেছেন, ‘রংপুরবাসীর সাথে বিমাতা সুলভ আচরণ করা হচ্ছে। বিভাগীয় নগরী ও সিটি কর্পোরেশন হিসেবে রংপুরবাসীর মেয়রকে অনেক আগেই প্রাপ্য মর্যাদা দেয়ার কথা ছিলো। কিন্তু তা করা হয়নি। অন্যদের আগে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে রংপুরবাসীর প্রতি অবেহলা করা হয়েছে। এটা দুঃখজনক।’

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুর আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রসিক মেয়র এসব কথা বলেন।
রংপুরের মানুষকে বরাবরই অবহেলার নজরে দেখা হয়েছে দাবি করে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ‘কয়েক মাস আগে যারা মেয়র নির্বাচিত হয়েছেন, তাদেরকে মন্ত্রী-প্রতিমন্ত্রীর মর্যাদা দেয়া হলো। অথচ সবকিছু বিবেচনায় রাখলে রংপুর সিটি কর্পোরেশনের মেয়ররই এই মর্যাদা পাবেন। রংপুরের প্রতি অবহেলা মেনে নেবার মতো নয়।’
অনুষ্ঠানে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি কাজী জাহিদ হোসেন লুসিডের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রংপুর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, কাকসু ছাত্র সংসদের সাবেক ভিপি ও বিশিষ্ট রাজনীতিক আলাউদ্দিন মিয়া, সুশাসনের জন্য নাগরিক-সুজনের মহানগর সভাপতি ফখরুল আনাম বেঞ্জু, সংগঠনের আজীবন সদস্য এ্যাডভোকেট আবু সাঈদ সুমন, বিরোধী দলীয় চিফ হুইফ এর সচিক শাহিন হোসেন জাকির। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন।
এসময় বক্তারা রংপুরকে সারাদেশের উন্নয়নের গতির সাথে তালমিলিয়ে এগিয়ে নেয়ার জন্য সংবাদকর্মীদের লিখুনির ওপর গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহমান মিন্টু, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ নুরুজ্জামান, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, রংপুর রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ও বার্ত২৪ রংপুর প্রতিনিধি ফরহাদুজ্জামান ফারুক, প্রচার সম্পাদক বাদশাহ ওসমানী, ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম সুমন, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক হারুনু উর রশিদ সোহেল, কার্যকারী সদস্য আফরোজা বেগম, রংপুর সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম পিয়াল, জিতু কবীর, ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি সাদ্দাম হোসেন ডামি, সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ শরীফ হোসেন, দপ্তর সম্পাদক একেএম সুমন মিয়া, প্রচার সম্পাদক মেহেদী হাসান মিম, রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি অজয় সরকার দুলু, সাধারণ সম্পাদ শিমুল হোসেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদকি সমিতির সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক মাহাফুজ আলম বকুল, উত্তর বাংলা ডটকমের প্রকাশক মুরাদ মাহামুদ। দোয়া মোনাজাত পরিচালনা করেন জাকির হোসাইন।
এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আরমান, সাংগঠনিক সম্পদক নজমুল ওহাব টিপু, কোষাধ্যক্ষ ইমরোজ হোসেন ইমু, দপ্তর ও প্রচার সম্পাদক মেজবাহুল মোকাররবীন হিমেল, ক্রিয়া সম্পাদক আলব্দুল্লা আল মামুন, কার্যকারী সদস্য আসাদুজ্জামান আফজাল, মেরাজুল ইসলাম মেরাজ, সদস্য শাহিন সরকার, মঈনুল ইসলাম, কামরুজ্জামান সেলিম, রাশেদ হোসেন রাব্বী।
ইফতার মাহফিলে রংপুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সিটি প্রেসক্লাব, ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন, রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন, সংস্থার ব্যক্তিবর্গ ও গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution