শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

অবশেষে উদ্বোধন হলো শাপলা টু ষ্ট্রেশন রোডের কাজ

অবশেষে উদ্বোধন হলো শাপলা টু ষ্ট্রেশন রোডের কাজ

রংপুর অফিসঃ

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমার চলার পথে কোনো ভুল থাকলে সঙ্গে সঙ্গে আমার চেম্বারে গিয়ে বা ফোন করে বলবেন আপনি একটি কাজ ভুল করেছেন। আমি সংশোধন হবো। কোন দুর্নীতি যেনো এখানে না থাকে সে জন্য আমরা সব সময় সজাগ আছি। কোনোখানে কোন দূর্নীতি অনিয়ম হলে তাৎক্ষানিকভাবে সেখানে যে কোন নাগরিক তার প্রতিবাদ করবেন।

আজ শনিবার দুপুরে রংপুর মাহনগরীর শাপলা চত্ত্বর থেকে তাজহাট আর.কে রোড হয়ে খোকসা ঘাঘট নদী পর্যন্ত আরসিসি ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন – কাউন্সিলর সাইফুল ইসলাম ফুলু, মাহাবুবার রহমান মঞ্জু, হারুন অর রশীদ, রহমতুল্লাহ বাবলা, ফরিদা বেগম, মনোয়ারা সুলতানা মলি, উপস্থিত ছিলেন মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন ,    সিটি মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী জাহিদ হোসেন লুসিড প্রমুখ।

সিটি কর্পোরেশনের সূত্র জানিয়েছে, মিউনিসিপ্রাল গভারনেস এন্ড সার্ভিসেস প্রজেক্ট এমজিএসপি’র আওতায় বিশ্ব ব্যাংক ও জিওবি এর অর্থায়নে (বেজ এলোকেশন) প্যাকেজ নং গএঝচ/জঅঘ/ড-৪ এর অধীনে শাপলা চত্বর হয়ে স্টেশন রেল গেট হয়ে আরকে রোড পর্যন্ত পুনঃ নির্মাণ ও প্রশস্তকরণ কাজটি আগের মেয়রের আমলে শুরু হলেও ঠিকাদারের ব্যর্থতার কারনে শুরু হচ্ছিল না। এই রাস্তাটি অত্যন্ত জনগুরুত্বপুর্ন হওয়ায় অগ্রাধিকার ভিত্তিতে আগের টেন্ডার বাতিল করে রিটেন্ডার করা হয়েছে। এই কাজটির ঠিকাদারী প্রতিষ্ঠান ছিলেন রাজশাহীর বড় বনগ্রাম সপুরা এলাকার রাকা এন্টারপ্রাইজ (জেভি)। এই প্রতিষ্ঠানটি এখন কালো তালিকাভুক্ত।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution