সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০৬ অপরাহ্ন

অবশেষে বিয়ে করলেন ‘হ্যাভ অ্যা রিলাক্স সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত গাইবান্ধার সুন্দরগঞ্জের শ্যামল বাবু

অবশেষে বিয়ে করলেন ‘হ্যাভ অ্যা রিলাক্স সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত গাইবান্ধার সুন্দরগঞ্জের শ্যামল বাবু

নিউজ ডেক্সঃ

অবশেষে বিয়ের পিঁড়িতে বসে ব্যাচেলর জীবনের ইতি ঘটালেন ‘হ্যাভ অ্যা রিলাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল বাবু। তিনি গতকাল বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

শ্যামল রায় রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে। লেখাপড়া না জানলেও কথায় কথায় ইংরেজি বলেন। তাঁর ‘হ্যাভ অ্যা রিলাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ উক্তিটি ফেসবুকে ভাইরাল হয়। উক্তিটি মূলত তাঁর এক সাক্ষাৎকার থেকে নেওয়া। মূলত এই একটি উক্তির কারণেই সাক্ষাৎকারটি ভাইরাল হয়ে যায়। এক নামে পরিচিত হয়ে ওঠেন শ্যামল বাবু।

শ্যামল বাবু ওই সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি খুব ব্যস্ত মানুষ। ‘ওয়াইফকে’ সময় দেওয়ার মতো সময় তাঁর নেই। তাই বিয়ে করেননি। অবশেষে তাঁর সময় হলো! গতকাল বৃহস্পতিবার রাতে ব্যাচেলর জীবনের অবসান ঘটিয়েছেন। মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে মন্তব্যের ঘরে বলছেন, আসলে শ্যামল বাবু একজন সাদা মনের মানুষ। মানুষকে আনন্দ দিয়েই আনন্দ পান তিনি।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution