বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

অবশেষে “মানবতার বন্ধনে রংপুর” সংগঠনটিখুঁজে পেল নিজস্ব ঠিকানা

অবশেষে “মানবতার বন্ধনে রংপুর” সংগঠনটিখুঁজে পেল নিজস্ব ঠিকানা

নিজস্ব প্রতিবেদকঃ
অবশেষে “মানবতার বন্ধনে রংপুর” সংগঠনটি খুঁজে পেল তার স্হায়ী ঠিকানা। সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম পুলিশ কমিশনার আরপিএমপি রংপুর মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় রংপুর মেট্রোপলিটন এলাকার দর্শনা মৌজায় সংগঠনের নামে রংপুর জেলার প্রসাশনিক অভিভাবক ও সুযোগ্য জেলা প্রশাসক আসিব আহসান (৩ মে’২১) পাঁচ শতাংশ জায়গা লিজ প্রদান করেন।

মঙ্গলবার (৪ মে’২১) দুপুরে পূর্বের লিজ গ্রহিতা সুলতান মাষ্টার সাহেবের উপস্থিতিতে রংপুর জেলা প্রশাসনের সার্ভেয়ার আফজাল সাহেব উল্লেখিত পাঁচ শতাংশ জায়গা মাপযোগ করে সংগঠনের সভাপতি মোহাম্মদ জমির উদ্দিন এসি ট্রাফিক উত্তর আরপিএমপি রংপুর ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খোকন সভাপতি হোটেল ও রেস্তোরাঁ মালিক সমিতি রংপুর এর নিকট বুঝিয়ে দেন।
এসময় উপ-পুলিশ কমিশনার স্টেট, সহকারী পুলিশ কমিশনার পেট্রোল, সংগঠনের সহ: সাধারণ সম্পাদক আব্দুল কাদের দিদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনেকেই উপস্থিত ছিলেন।
উল্লেখিত জায়গা লিজ প্রক্রিয়া সম্পন্ন করণে যারা দীর্ঘদিন যাবত নিরলসভাবে শ্রম দিয়েছেন, তাদের মধ্যে সংগঠনের সভাপতি এসি ট্রাফিক উত্তর, সাধারণ সম্পাদক খোকন,কার্যকরী কমিটির সদস্য এসি ফরহাদ ইমরুল কায়েস ও কনস্টেবল হাসান অন্যতম।

এজন্য সংগঠনের সভাপতি হিসেবে সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মহোদয়কে আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, জেলা প্রশাসক মহোদয়ের প্রতি রইলো আন্তরিক ভালবাসা ও কৃতজ্ঞতা। সংগঠনের সভাপতি এসি ট্রাফিক উত্তর, কার্যকরী কমিটি সদস্য এসি ট্রাফিক দক্ষিণ, সংগঠনের সাধারণ সম্পাদক খোকন ও কনস্টেবল হাসান এর প্রতি রইলো অভিনন্দন ও অনেক অনেক শুভেচ্ছা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah