November 25, 2020, 5:05 am

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
রংপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশের এএসআই আটক জনপ্রিয় ফেসবুক গ্রুপ রংপুরে যা যা দেখেছি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কামাল হোসেন পাটওয়ারীর জন্মদিনে নর্থ বেঙ্গল নার্সেস ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে শুভেচ্ছা কাউনিয়া ডিগ্রী কলেজে সাজানো পরীক্ষায় অধ্যক্ষ নিয়োগ সাংবাদিক লিমনের ওপর হামলার প্রতিবাদে রংপুরে সাংবাদিকদের মানববন্ধন রংপুরে জাল সরকারি ব্যান্ডরোল ছাপানোর অভিযোগে গ্রেফতার তপুকে রাখা হলো ওসির রুমে পুত্র তপুসহ গ্রেফতার ৩ঃ ৫৮ লাখ টাকার মালামাল উদ্ধার রংপুরে ভিন্ন জগতের মালিকের ছাপাখানায় তৈরি হচেছ নকল সরকারি ব্যান্ডরোল রংপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সংবাদকর্মীদের কর্মবিরতি রংপুরে সাংবাদিকের উপরে পুলিশের লাঠিচার্জ শ্রমিকের রক্ত দিয়ে কাউকে ক্ষমতায় আসার সিঁড়ি বানাতে দিব না -শাজাহান এমপি
আওয়ামী সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হতে পারে না

আওয়ামী সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হতে পারে না

নিজস্ব প্রতিবেদক, রংপুর ১৯ অক্টোবর
রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেছেন, আমাদের সংগ্রামটা খুব কঠিন সংগ্রাম। একটা ফ্যাসিস্ট সরকার যাদের জনগণের সাথে কোনও সম্পর্ক নাই, জনবিচ্ছিন্ন আওয়ামী সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হতে পারে না। ঢাকা ৫ ও নওগাঁ ৬ আসনের নির্বাচনের দিকে তাকালে বুঝা যায় দেশে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

বিএনপি নেতা সাইফুল আরও বলেন, সেজন্য আমরা খুবই স্পষ্ট করে বলেছি, আর তালবাহানা করবেন না অনতিবিলম্বে পদত্যাগ করুন। অতীতের সকল নির্বাচনকে বাতিল করে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচনের ব্যবস্থা করুন। এটাই একমাত্র সমাধান।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে সোমবার দুপুরে রংপুর জেলা ও মহানগর বিএনপি আয়োজিত দলীয় কার্যালয়ের সামনে ঢাকা ও নওগাঁর উপ নির্বাচন বাতিল এবং পুন:নির্বাচনের দাবিতে বিক্ষোভ-সমাবেশে সভাপতির বক্তব্যে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল এসব কথা বলেন।

এর আগে সোমবার সকাল থেকে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে দুপুরে বিক্ষোভ মিছিল করেন তারা। মিছিলটি দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসতেই পুলিশ তাদের বাঁধা দেয়। এসময় পুলিশের সাথে তাদের বাকবিতন্ডা হয়। পরে পুলিশি বাঁধায় দলীয় কার্যালয়ের সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শাহান, সাজেদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাঙ্গা, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেমস্, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন,জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু, জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ার শাহাদৎ, পীরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আজাদ প্রমুখ। এসময় রংপুর জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সভাপতি সাইফুল আরও বলেন, ‘করোনা ভাইরাস বলেন, ধর্ষণ বলেন, আইন-শৃঙ্খলার অবনতি বলেন, সবকিছুই নির্ভর করছে একটা নির্বাচিত সরকারের ওপরে। একটা নির্বাচিত সরকার ছাড়া জনগণের প্রতিনিধি ছাড়া কখনও এসব সমস্যার সমাধান হবে না।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah