শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

আগামীকাল বিশ্বজয়ী আকবরকে নিয়ে লাইভে আসছেন মুশফিক

আগামীকাল বিশ্বজয়ী আকবরকে নিয়ে লাইভে আসছেন মুশফিক

এনপিনিউজ৭১/ স্পোর্টস ডেস্ক/ ৮ মে

করোনাভাইরাসের অফুরান অবসরে সময় কাটাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে আড্ডা দেয়ার চলটা বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে শুরু করেছেন মুশফিকুর রহীম। যেটা এরই মধ্যে ছড়িয়ে পড়তে শুরু করেছে দেশের ক্রীড়াঙ্গনে।

গত শনিবার (২ মে) মুশফিকুর রহীমের সঙ্গে ইন্সটাগ্রাইম লাইভে আড্ডা দিয়েছিলেন তামিম। এরপর একে একে লাইভে দেখা গেছে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, সৌম্য সরকার, তাসকিন আহমেদদের। এর বাইরে নিজের ফাউন্ডেশনের পেজে কয়েকবার লাইভ সেশন করেছেন সাকিব আল হাসান।

এবার সে তালিকায় যোগ দিতে যাচ্ছেন গত ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুম থেকে বিশ্ব জয় করে আসা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলি। যা নেতৃত্বে টাইগার যুবারা জিতেছিল বিশ্বকাপের শিরোপা।

আকবর আলিকে সঙ্গে এক সপ্তাহের মধ্যে তৃতীয়বারের মতো লাইভে আসছেন মুশফিকুর রহীম। গত শনিবার তামিমের সঙ্গে লাইভ করার পর বৃহস্পতিবার দুপুরে তিনি একটি লাইভ সেশন করেছেন ডেইলি ক্রিকেট ফেসবুক পেজে। আর এবার তিনি লাইভে আসবেন আকবর আলিকে সঙ্গে নিয়ে।

যুব দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান আকবর ও জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকের লাইভ সেশনটি হবে শনিবার রাত ১০টায়। যেখানে মুশফিকের ডাবল সেঞ্চুরি করা ব্যাটটির নিলাম প্রক্রিয়া শুরুর ঘোষণা দেয়া হবে। একইসঙ্গে নিলামে তোলা হবে আকবর আলীর বিশ্বজয়ী জার্সিটিও।

মুশফিক-আকবরের এই লাইভ সেশন পরিচালনা করা হবে ‘স্পোর্টস ফর লাইফ’ ফেসবুক পেজের মাধ্যমে। শনিবার রাত ১০টা থেকে শুরু হওয়া নিলামটি চলবে আগামী বুধবার (১৪ মে) রাত ১০টা পর্যন্ত। এ নিলামসহ নানা বিষয়ে আড্ডা দিতেই লাইভে আসছেন মুশফিক ও আকবর।

এরই মধ্যে জানা গেছে, সাকিব-সৌম্যর ব্যাট কিংবা তাসকিনের হ্যাটট্রিক করা বলের মতো ফেসবুক পেজের মাধ্যমে নয় বরং ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবুর মাধ্যমে হবে মুশফিক ও আকবরের স্মৃতি স্মারকের নিলাম। এগুলো যেন বিশ্ববাসীর কাছে আরও ভালোভাবে পৌঁছায়, সেজন্যই সময় দেয়া হয়েছে পাঁচদিন।

শুধু মুশফিকের ব্যাট আর আকবরের জার্সিই নয়, শনিবার রাত থেকে শুরু নিলামে আরও থাকছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৭ বলে ৫২ রান করা মোসাদ্দেক হোসেনের ব্যাট, ভারতের বিপক্ষে ৮১ রানের ইনিংস খেলা মোহাম্মদ নাঈম শেখের ব্যাট, ২০১১ সালের বিশ্বকাপে অংশ নেয়া সকল খেলোয়াড়দের সাক্ষরিত ব্যাট এবং মাশরাফি বিন মর্তুজার অটোগ্রাফযুক্ত একটি ক্যাপ।

এনপি৭১/সূত্র: জাগো নিউজ২৪


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah