শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:২৯ অপরাহ্ন

আগামী ৬মাসের মধ্যে রংপুর নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে: রসিক প্যানেল মেয়র

আগামী ৬মাসের মধ্যে রংপুর নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে: রসিক প্যানেল মেয়র

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১৯ জানুয়ারি ২০২০

রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে। আমরা সরকারের উন্নয়ন বাস্তবায়নের পাশাপাশি পরিচ্ছন্ন নগরী বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

এজন্য নগরবাসীর সহযোগিতা প্রয়োজন। নগরবাসীর হোল্ডিং ট্যাক্স পরিশোধ করা জরুরী। আমরা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে হোল্ডিং ট্যাক্স মেলার আয়োজন করেছি। মেলায় ট্যাক্স পরিশোধ করলে বিশেষ ছাড় দেয়া হবে। রোববার সকালে রংপুর সিটি কর্পোরেশনে ভবনের সম্মুখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে হোল্ডিং ট্যাক্স মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর ফেরদৌসি বেগম, মাহবুবার রহমান মঞ্জু, সেকেšদার আলী, রহমতুল্লাহ বাবলা, মালেক নিয়াজ আরজু, হাসনা বানু, সহকারী কর আদায়কারী আরিফুল ইসলাম আরিফ ও মোস্তাফিজার রহমান নজরুল প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ২৩ জানুয়ারী পর্যন্ত মেলা চলবে এবং মেলায় বকেয়া ট্যাক্স পরিশোধ করলে বিশেষ ছাড় দেয়া হবে। মেলায় ৫টি স্টল জনগণের সুবিধের জন্য চালু করা হয়েছে। এর আগে হোল্ডিং ট্যাক্স মেলার সচেতনতা বাড়াতে নগরীতে র‌্যালী বের করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah