সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

আদর্শ উচ্চ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও গুণীজনরা

আদর্শ উচ্চ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও গুণীজনরা

এনপি নিউজ ৭১ ডেক্সঃ

রংপুরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আদর্শ উচ্চ বিদ্যালয় ও আদর্শ কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ, গুণীজন ও প্রাক্তন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার স্কুল প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক।
অনুষ্ঠানে সংবর্ধিতদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সচিবালয়ের মন্ত্রী পরিষদের অতিরিক্ত সচিব মোঃ রেজাউল আহসান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম, বাংলাদেশ পুলিশের হেড কোয়ার্টার্স ঢাকার পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশ অফিসার্স মেসের পরিচালক শহিদুল ইসলাম পিপিএম, রংপুর জেলা জজ আদালতের সহকারী জজ মেহেদী হাসান, রংপুর সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, নর্দাণ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পরিচালক ডাঃ নূর মোহাম্মদ নয়ন।
আমন্ত্রিত অতিথি ছিলেন- রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, দি মিলেনিয়াম স্টারস স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ লে. কর্নেল সৈয়দ নাজমুর রহমান, যুগ্ম জেলা জজ মো. এস এম রেজাউল বারী, সাবেক ব্যাংক কর্মকর্তা ও আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের প্রধান উপদেষ্টা মোসলে হক মিলন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহমত আলম এবং আদর্শ কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ হাজী আব্দুল মালেক। সভাপতির বক্তৃতায় বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা ও তাদের উপস্থিতি সাধারণ শিক্ষার্থীদের এগিয়ে যাবার অনুপ্রেরণা যোগাবে বলে আশা প্রকাশ করেন হাজী রাজ্জাক। তিনি বিদ্যালয়ের উন্নয়ন ও পড়ালেখার মানোন্নয়নে সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। এসময় প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি হিসেবে শহিদুল ইসলাম পিপিএম, সাধারণ সম্পাদক শিক্ষক আব্দুল্লাহ আল হারুন বাপ্পী, সাংগঠনিক সম্পাদক শিক্ষক মনোয়ার হোসেন ও কোষাধ্যক্ষ শিক্ষক আব্দুল মালেক এর নাম ঘোষণা করা হয়।
আলোচনা অনুষ্ঠানের পূর্বে গুণীজন ও প্রাক্তন কৃতি শিক্ষার্থীদের উত্তরীয় ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে আলোচনা ও পুরষ্কার বিতরণ শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা পুরো আয়োজনকে প্রাণবন্ত করে তোলে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution