শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

আদিতমারীতে ফেনসিডিলসহ চিকিৎসক আটক

২৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। ছবি এনপিনিউজ৭১

মিঠু খন্দকার, লালমনিরহাট ২ সেপ্টেম্বর 

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ফেনসিডিল বহনের সময় চিকিৎসকসহ দু’জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কালিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৩ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।
আটক ব্যক্তিরা হলেন- রংপুর কোতোয়ালি থানার নিউ শালবন মিস্ত্রিপাড়ার আবজাল হোসেনের ছেলে চিকিৎসক এজেডএম মোতাখখারুল ইসলাম হৃদয় (৩৭) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খোচাবাড়ি সাকোয়ারপাড় এলাকার নাদের মুহুরীর ছেলে মঈনুল হোসেন (২৬)।
চিকিৎসক এজেডএম মোতাখখারুল ইসলাম হৃদয়ের কাছ থেকে উদ্ধার করা ভিজিটিং কার্ডে রংপুর প্রাইম মেডিকেল হসপিটালের সাবেক রেজিস্ট্রার (মেডিসিন) উল্লেখ করা আছে। তবে তিনি বর্তমানে ওই প্রতিষ্ঠানে কাজ করেন না বলে পুলিশ জানিয়েছে।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, আদিতমারী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী গ্রাম দুর্গাপুর থেকে একটি চক্র প্রাইভেটকারে ফেনসিডিল পাচার করছে- এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল দূর্গাপুর ইউনিয়নের কালিরহাট বাজারে অভিযান চালায়। এ সময় সন্দেহ হলে একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ২৩ বোতল ফেনসিডিলসহ ওই দু’জনকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে আদিতমারী থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah