বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

আবারও নতুন বিজ্ঞাপনে মডেল দিদার

আবারও নতুন বিজ্ঞাপনে মডেল দিদার

নিউজ ডেক্সঃ

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এর সাথে কালব রিসোর্ট এর একটি বিজ্ঞাপন শেষ করে নতুন আর একটি বিজ্ঞাপনচিত্রে নিপা আহমেদ রিয়েলির সাথে জুটি বাঁধলেন মডেল ও অভিনেতা আব্দুল কাদের দিদার। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নির্মাতা অনিক বিশ্বাস।

এ প্রসঙ্গে আব্দুল কাদের (দিদার) বলেন, শোবিজ মাধ্যমে আমার ক্যারিয়ার সবে মাত্র শুরু। এরমধ্যে যে কয়েকটা কাজ করেছি, সেগুলো থেকে অনেক দর্শকের সাড়া পেয়েছি। বিজ্ঞাপনটি আমার ৩য় বিজ্ঞাপন। রিয়েলির সাথে এটাই আমার প্রথম কাজ নয়। একসাথে জুটিবদ্ধ হয়ে অনিক বিশ্বাস পরিচালিত ‘খোদা হাফেজ’ নামে চলচ্চিত্রে কাজ করছি। নির্মাতার সাথে কাজের অভিজ্ঞতা এক কথায় চমৎকার। সহশিল্পীর কাজের বিষয়ে বেশ সহযোগিতা পেয়েছি।

নির্মাতা অনিক বিশ্বাস বলেন, দিদার ও রিয়েলিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছি। তারা দুজনেই ভালো কাজ করছে। সেই সুবাদে বিজ্ঞাপনে নিয়েছি। দুজনের অভিনয়ের রসায়নটা ভালো। আশা করছি দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।

বাঁধন গ্রুপের বিজ্ঞাপনটি চলতি মাসেই বেসরকারি টেলিভিশন ও অনলাইনে একযোগে প্রচারিত হবে।

নির্মাতা তানভীর শেহজাদের হাত ধরে মিউজিক ভিডিও মাধ্যমে মিডিয়াতে পা রাখেন আব্দুল কাদের দিদার। ‘ডুব সাঁতারে’ ও ‘মন দরিয়া’ শিরোনামে দুটি মিউজিক ভিডিও করেন। গত ঈদুল ফিতর এ প্রচারে আসে তার প্রথম বিজ্ঞাপনের কাজ ‘ভাইব্রেন্ট’।

দিদার জানান, ভালো কাজ দিয়েই তিনি ইন্ডাস্ট্রিতে পথ চলা সুগম করতে চান।

 


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution