মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:০২ অপরাহ্ন

আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে আ.লীগ নেতাকর্মীরা

আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে আ.লীগ নেতাকর্মীরা

এনপিনিউজ৭১/ডেস্ক রিপোর্ট/ ২১মে

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঘূর্ণিঝড় আম্পানের প্রভাব মোকাবিলা এবং ক্ষতিগ্রস্তদের সহায়তা ও পুনর্বাসন কার্যক্রমে সরকারের পাশাপাশি সর্বাত্মকভাবে কাজ করছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। দুর্যোগ কবলিত এলাকার সাধারণ মানুষের আশ্রয়, চিকিৎসেবা প্রাপ্তি ও খাদ্য সহায়তা প্রদানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তৎপর রয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে সৃষ্ট ক্ষয়-ক্ষতি পর্যালোচনা করেন।

উপস্থিত কেন্দ্রীয় নেতারা ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে বিপর্যস্ত উপকূল অঞ্চলসহ ক্ষতিগ্রস্ত এলাকার নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করেন এবং ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতা ও পুনর্বাসন কার্যক্রম পরিচালনায় স্থানীয় প্রশাসনকে সহযোগিতার নির্দেশনা দেন।

সরকারের পক্ষ থেকে ঘূর্ণিঝড় আম্পান মোকাবিলায় পূর্ব প্রস্তুতি গ্রহণ এবং জনসাধারণকে আশ্রয়কেন্দ্রসহ নিরাপদ আশ্রয়ে নেওয়ায় ক্ষতি কম হয়েছে জানান ক্ষতিগ্রস্ত এলাকার নেতাকর্মীরা। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিভিন্ন জেলার নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভােকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

সূত্র: বাংলা ট্রিবিউন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah