বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

আরপিএমপি’র অভিযানে ফেন্সিডিল-ইয়াবাসহ ১৪ জন গ্রেফতার

আরপিএমপি’র অভিযানে ফেন্সিডিল-ইয়াবাসহ ১৪ জন গ্রেফতার

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর/ ৯ ডিসেম্বর
রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কোতয়ালী থানাধীন পৃথক পৃথক জায়গা অভিযান চালিয়ে হনুমান তলা হাতেমের গলি মাষ্টারপাড়া রোড আব্দুর রহিম এর বাসার সামনে রাস্তার উপর এবং ইসলামপুর হনুমানতলা চিকলিবিল রোড সাদাফ মেটাল দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে মোট ৩০ পিস ইয়াবাসহ আব্দুর রহমান আনোয়ার (৩২) এবং শরীফ (৩৩) কে গ্রেফতার করা হয়। দুটি মামলাই কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়। সোমবার দুপুরে সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানান,

তিনি আরো জানান, রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার অভিযানে ৬ বোতল ফেন্সিডিলসহ এক জন গ্রেফতার। হারাটি উত্তর পাড়া (কচুটারী) এলাকার আসামী মোছাঃ রোকসানা (৩৫) স্বামী-মোঃ শাবলু মিয়া (৪০) কে গ্রেফতার করা হয়। পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৪(খ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়। মেট্রোপলিটন হারাগাছ থানাধীন ধুমারকুঠি, ভুল্লাটারী, ইলিয়াছের ভিটা, জনৈকা আম্বিয়া বেগমের বতস বাড়ির দক্ষিণ দুয়ারী কর্ণারের ঘরের ভিতর থেকে নকল বিড়ির ব্যান্ড রোল মোট ৬৫৬০ প্যাকেট এবং ১৬৪০০০ সলাকা বিড়ি উদ্ধার করে। হারাগাছ থানাধীন বিশেষ ক্ষমতা আইন-২৫-অ/২৫-অ/(ই) ধারায় মামলা রুজু করা হয়।

মিডিয়া অফিসার আলতাফ হোসেন আরো জানান, রংপুর মেট্রোপলিটন থানাসমূহ রোববার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৮ জন, তাজহাট থানায়-১ জন, মাহিগঞ্জ থানায়-১, হারাগাছ থানায়-১ জন, পরশুরাম থানায়-১ এবং গোয়েন্দা বিভাগ (ডিবি)-২ জনসহ মোট-১৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

রোববার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর-দক্ষিণ) সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৯ টি মামলা দায়ের করা হয়।

এনপি৭১/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution