শনিবার, ১৯ Jun ২০২১, ১০:২৯ অপরাহ্ন

ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে নিউ ইঞ্জিনিয়ার পাড়ার তরুণেরা

ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে নিউ ইঞ্জিনিয়ার পাড়ার তরুণেরা

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/মেজবাহুল হিমেল/ ২৩ মে 

মহামারি করোনাভাইরাস কালে ঘরে থাকা অসহায় দুস্থ ও নিম্ন আয়ের কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছে একঝাক তরুণ। ব্যক্তিগত উদ্যোগে নিজ পাড়ার অর্ধশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন এই তরুণরা।

প্রস্তুত খাবার সামগ্রী। ছবি: এনপি৭১

শনিবার দুপুরে রংপুর নগরীর ২০ নং ওয়ার্ড নিউ ইঞ্জিনিয়ার পাড়ার জুনিয়রদের উদ্যোগে ও নিজ অর্থায়নে পাড়ার কর্মহীন অসহায় দুস্থ ৫৫টি পরিবারের মধ্যে ঈদ উপহার দিয়েছেন। প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দেন এই তরুণরা।


প্রতিটি পরিবারকে চাল, বুটের ডাল, সোয়াবিন তেল, সেমাই, চিনি ও ১টি মুরগি দেয়া হয়। নিরাপদ সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে এসব বিরতণকালে সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে করোনা মোকাবিলায় ঘরে থাকার আহ্বান জানান এই তরুণরা।

এ সময় বৈশ্বিক এই দুর্যোগে সবাইকে মানবিক দিক বিবেচনা করে সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।
এসময় নিউ ইঞ্জিনিয়ার পাড়ার তরুণ সংগঠকরা বলেন, আমাদের সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সমাজের জন্য কাজ করতে হবে।

পাশাপাশি অদৃশ্য ভাইরাস করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধে জিততে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার পরামর্শ দেন। প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি আমরা। আমারদের নিজের সামর্থ্য অনুযায়ী এলাকার অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। যার যার অবস্থান থেকে এভাবেই ওদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

এনপি৭১/মেজবাহুল হিমেল


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah