September 26, 2020, 9:27 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
উত্তরবঙ্গের মানুষের আর মঙ্গা শব্দ শুনতে হবে না- প্রধানমন্ত্রী

উত্তরবঙ্গের মানুষের আর মঙ্গা শব্দ শুনতে হবে না- প্রধানমন্ত্রী

এস এম রাফাত হোসেন বাধঁন : রংপুর

রংপুরসহ উত্তরবঙ্গের মানুষের আর মঙ্গা শব্দ শুনতে হবে না বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা।
আজ বুধবার দুপুর সময় ঢাকা-কুড়িগ্রাম- ঢাকা রুটের আন্ত:নগর ট্রেন চালুকরণ এবং রংপুর এক্সপ্রেস ও লালমনিরহাট এক্সপ্রেসের র‍্যাক প্রতিস্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠানের ভিডিও কনফারেন্সে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘আমি নিজে একসময় কুড়িগ্রামকে ‘কুইরা গ্রাম’ বলতাম। কিন্তু কুড়িগ্রাম এখন আর ‘কুইরা গ্রাম’ নেই। আগামী দিনে কুড়িগ্রাম আরও উন্নত হবে।’ ‘উত্তরবঙ্গের বন্ধ সকল রেলপথ চালু করার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। শিগগিরই এইসব বন্ধ রেলপথ আবারও চালু হবে।’ পরে বাঁশি বাজিয়ে ও পতাকা নেড়ে ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেনটির উদ্বোধন করেন।
এদিকে আন্ত:নগর ট্রেন চালুকরণ এবং রংপুর এক্সপ্রেস ও লালমনিরহাট এক্সপ্রেসের র‍্যাক প্রতিস্থাপনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে রংপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাটে পৃথক অনুষ্ঠানে সরকারি-বেসরকারী ও আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

2 responses to “উত্তরবঙ্গের মানুষের আর মঙ্গা শব্দ শুনতে হবে না- প্রধানমন্ত্রী”

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah