শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

এরশাদের আদরশ অনুসরণ করে জাতীয় পাটি ক্ষমতায় যাবে: জিএম কাদের ভিডিওসহ)

এরশাদের আদরশ অনুসরণ করে জাতীয় পাটি ক্ষমতায় যাবে: জিএম কাদের ভিডিওসহ)

এনিপিনউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১১ জানুয়ারি ২০২০

ঢাকা সিটি নিরবাচন সুষ্ঠু হবে আশা প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেও এমপি বলেছেন, একতাবদ্ধ ভাবে প্রয়াত এরশাদের আদরশ অনুসরণ করে জাতীয় পাটি ক্ষমতায় যাবে।

শনিবার বিকেলে রংপুর মহানগরীর দর্শনার পল্লীনিবাসে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

একতাবদ্ধভাবে এরশাদের আদর্শ বাস্তবায়নের মাধ্যমে নতুন কমিটি নতুন উদ্যোমে কাজ করে ক্ষমতায় যাবে আশা প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রংপুর হলো জাতীয় পার্টির ঘাটি। এখানেই শুয়ে আছেন এর প্রতিষ্ঠাতা। তার কবর জিয়ারতের মাধ্যমে নতুন কমিটি কাজ শুরু করলো। আমরা এরশাদের আদর্শকে প্রতিষ্ঠিত করার জন্য সকল চেস্টা চালিয়ে যাবো।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো- চেয়ারম্যান এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এর আগে তিনি নতুন কমিটির চেয়ারম্যান হিসেবে মহাসচিব, সকল কো চেয়ারম্যান, এমপি ও প্রেসিডিয়াম সদস্যদের নিয়ে এরশাদের কবর জিয়ারকত করার জন্য রংপুর আসেন।

এরপর তারা এরশাদের কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। পরে তারা রংপুর বিভাগীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ২৮ ডিসেম্বর কাউন্সিলের পর জাতীয় পার্টির নতুন কমিটি এরশাদের কবর জিয়ারতের জন্য প্রথম রংপুর আসলেন।

এসময় জিএম কাদের এমপি বলেন, ডিসিসি নির্বাচন সুষ্ঠু হবে বলে আমরা মনে করছি। আশাকরি কেউ এই নির্বাচনে আচরণ বিধি লঙঘন করবেন না। জাতীয় পার্টি এরশাদের আদর্শে অনুপ্রানিত হতেই আমরা তার কবর জিয়ারত করে কার্যক্রম শুরু করলাম। কবরস্থানে একটি আধুনিক স্মৃতি কমপ্লেক্স নির্মান হবেও বলে তিনি উল্লেখ করেন।

জিএম কাদের বলেন, রংপুরে এরশাদের ঘাটি। কাউন্সিলের পর আমরা রংপুরে তার কবর জিয়ারতের মাধ্যমেই নতুনভাবে দলরটির কাযক্রম শুরু করলাম।

এদিকে কবর জিয়ারত উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনের খবর পেয়ে সকাল থেকেই পল্লী নিবাসে রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা আসা শুরু করেন। হাজার হাজার মানুষের পদচারনায় মাজার প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে।

এনপি৭১/আল আমিন সুমন /মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah