বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

এরশাদের আশু রোগমুক্তি কামনা করে রংপুরে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত

এরশাদের আশু রোগমুক্তি কামনা করে রংপুরে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত

এনপি নিউজ ৭১ ডেক্সঃ

একাদশ জাতীয় সংসদের বিরোধী দলীয় প্রধান, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর আশু রোগমুক্তি কামনা করে রংপুরে মাদ্রাসার প্রায় ১২শ’ এতিম শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।
জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয় এর ব্যবস্থাপনায় রংপুর মহানগর জাতীয় পার্টির সহযোগিতায় আজ শুক্রবার বাদ জুম্মা নগরীর জুম্মাপাড়ায় আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত শেষে প্রায় ১২শ’ এতিম মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় জাপা নেতা ওয়াহেদুল ইসলাম, রংপুর মহানগর জাতীয় পার্টির যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ইউনুস, ২৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মাহাবুব হাসান সোহেল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, মহানগর জাতীয় যুব সংহতির যূগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রুবেল।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার শিক্ষক খতিব আলহাজ্ব কারী বজলুর রহমান।
দোয়া ও মোনাজাতে অত্র মাদ্রাসার শিক্ষার্থী ও নগরীর বিভিন্ন এলাকার মুসল্লিগণ এবং দলীয় নেতা-কর্মীসহ রংপুরের সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন। এ সময় তারা এরশাদের দ্রুত আরোগ্য লাভ করে দেশ বাসির কাছে যাতে ফিরতে পারেন। সেজন্য মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া কামনা করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution