মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

এরশাদ কিছুটা সুস্থ্য – জি এম কাদের

এরশাদ কিছুটা সুস্থ্য – জি এম কাদের

(প্রেস বিজ্ঞপ্তি)
পল্লীবন্ধুর ফুসফুস ও কিডনী কিছুটা উন্নতি করেছে। এই ধারা আরো ২/৩ দিন অব্যাহত থাকলে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ্য
হয়ে উঠবেন- গোলাম মোহাম্মদ কাদের এমপি

ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০১৯ : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জানিয়েছেন, তিন দিন ধরে সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, পল্লীবন্ধুর ফুসফুস ও কিডনী কিছুটা উন্নতি করেছে। বলেন, এই ধারা আরো ২/৩ দিন অব্যাহত থাকলে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ্য হয়ে উঠবেন। জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বেলা ১১টার দিকে তিনি সিএমএইচ-এ চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের কাছে গিয়ে কথা বলেছেন, কপালে হাত দিয়েছেন। তখন হুসেইন মুহম্মদ এরশাদ চোখ মেলে তার কথা শুনেছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা ও রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
আজ বুধবার বেলা ১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সবশেষ শারীরিক অবস্থা গণমাধ্যমকে ব্রিফ করার সময় গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।
এসময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশবাসীর কাছে অনেক জনপ্রিয়। তাঁর গ্রহণযোগ্যতা অতুলনীয়। তাই দেশবাসী সারাক্ষণ পল্লীবন্ধুর শারীরিক অবস্থার সবশেষ অবস্থা জানতে চান। এজন্য জাতীয় পার্টির প্রতিদিনের ব্রিফিং-এর বাইরের অন্যকোন সূত্র থেকে পাওয়া বিভ্রান্তিকর তথ্য গণমাধ্যম কর্মীদের এড়িয়ে চলতে অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য- সুনীল শুভরায়, মোঃ আজম খান, ভাইস চেয়ারম্যান- মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব- হাসিবুল ইসলাম জয়, সম্পাদক মন্ডলী সদস্য- মোঃ শামছুল হক, শাহজাহান মনছুর, এ্যাড, আহমেদ শফি রুবেল, এম.এ. রাজ্জাক খান।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah