শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

এসএসসি’র ফল নিয়ে জল ঘোলা করলেন পূজা চেরী

এসএসসি’র ফল নিয়ে জল ঘোলা করলেন পূজা চেরী

প্রথমে শিশুশিল্পী পরে নায়িকা হয়ে পরিচিতি পেয়েছেন পূজা চেরি রায়। তার অভিনীত ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিগুলো পেয়েছে যেমন ব্যবসা সফলতা, পূজার অভিনয়ও পছন্দ করেছেন দর্শকরা।

নবীন এই চিত্রনায়িকা এবার বিপাকে পড়েছেন ভুল তথ্য দিয়ে। এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) দিয়েছেন পূজা। সোমবার (৬ মে) সেই পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় তিনি ৪.৩৩ পেয়েছেন বলে জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যমকে। অথচ তিনি আসলে পেয়েছেন ৩.৩৩ গ্রেড পয়েন্ট।

মোবাইলের এসএমস’র মাধ্যমে এসএসসি পরীক্ষার ফল পাওয়ার পদ্ধতি অনুসরণ করে এই তথ্যের সত্যতা পাওয়া গেছে। পরীক্ষার ফল পাওয়ার ওয়েবসাইটেও দেখা যাচ্ছে তাই। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে।
বিজ্ঞাপন

এমন তথ্য পাওয়ার পর থেকেই যোগাযোগের চেষ্টা করা হচ্ছে পূজা চেরির সঙ্গে। কিন্তু প্রথম দিকে ফোন রিসিভ করছিলেন না তিনি, পরবর্তীতে ফোন বন্ধও পাওয়া গেছে তার।

সোমবার দুপুরে রেজাল্ট পাওয়ার পর পূজা চেরি প্রতিক্রিয়ায় জানিয়েছিলন, ‘আমি ‘‘এ’’ গ্রেড পেয়েছি। যার সিজিপিএ ৪.৩৩। প্রত্যাশা পূরণ না হলেও এ ফলেও আমি খুশি। রেজাল্টের আগে কিছুটা ভয়ে ছিলাম। এখন ভালো লাগছে।’

রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নেন এ নায়িকা।

 

এনপিনিউজ/আশিক


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah