মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

করোনাভাইরাস দেশের জন্য তেমন বিপদজনক নয়: জিএম কাদের

করোনাভাইরাস দেশের জন্য তেমন বিপদজনক নয়: জিএম কাদের

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার /৭ মার্চ রংপুর   

চীন থেকে সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বাংলাদেশের জন্য তেমন বিপদজনক নয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধি দলীয় উপনেতা জিএম কাদের।
তিনি বলেন, করোনাভাইরাস খুব দ্রুত ছড়াচ্ছে। মানুষও মারা যাচ্ছে। তবে মৃত্যুর সংখ্যা খুব বেশি নয়। আমি মনে করি, এই ভাইরাস আমাদের দেশের জন্য তেমন বিপদজনক নয়। তারপরও আমাদের সতর্ক ও সচেতন হওয়া উচিত।
শনিবার দুপুরে রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে তার পিতা প্রয়াত মকবুল হোসেন ও মাতা মজিদা খাতুনের কবর জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
করোনাভাইরাস প্রতিরোধে সরকারের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে জাপা চেয়ারম্যান বলেন, সরকার সব ধরণের ব্যবস্থা নিচ্ছেন। সমন্ত হসপিটালে আলাদা আলাদা ইউনিট খোলা হয়েছে। আমাদের দেশে রোগটি আসার আগেই মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি হয়েছে। তবে এই রোগের চেয়েও অন্যান্য রোগে অনেক বেশি মানুষ মারা যায়।
এসময় বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক এই মন্ত্রী বলেন, এটা বিএনপিই ভাল বলতে পাবেন। আমাদের দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ সাহেব যখন জেলে ছিলেন, বিভিন্নভাবে সরকারি হন্তক্ষেপটা আমরাও লক্ষ্য করেছি। তবে স্বাভাবিক নিয়মে বিচার ব্যবস্থা বিচারক নিয়ন্ত্রণ করার কথা।
এদিকে কবর জিয়ারতকালে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের সাথে ছিলেন- রংপুর মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জেলা জাপার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, যূগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাকসহ জেলা, মহানগর ও সদর উপজেলা জাপা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah