শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৭ অপরাহ্ন

করোনায় আক্রান্ত নার্স নেতা আনোয়ার হোসেন বাবু

করোনায় আক্রান্ত নার্স নেতা আনোয়ার হোসেন বাবু

নিজেস্ব প্রতিবেদক/ ঢাকা ৯ জুলাই

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ বেসিক গ্রাজুয়েট নার্সেস সোসাইটির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বাবু। বৃহস্পতিবার তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় বলে তিনি নিজের ফেসবুক পেজে নিশ্চিত করেন। তিনি বর্তমানে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

নিজের ফেসবুক পেজে তিন লেখেন, “করোনা মোকাবিলায় একজন ফ্রন্টলাইন যোদ্ধা হিসেবে করোনা ইউনিটে নিজেকে নিয়োজিত রেখেছিলাম। যুদ্ধ ক্ষেত্রে পিছপা হইনি।সামনের দিকে দূর্বার গতিতে এগিয়ে চলেছি।অবশেষে হেরে গেলাম। সকল তিমির দূরীভূত হয়ে আলো আসবেই! মহান আল্লাহ তায়ালা র কাছে আমার জন্য দোয়া করবেন।”

বিষয়টি তার ফেসবুক পেজে নিশ্চিত করেছেন বিবিজিএনএস এর সদস্য মোছাঃ নাহিদা আক্তার। তিনি জানান গত ০৬ জুলাই আনোয়ার হোসেন বাবুর শরীরে কিছু উপসর্গ পরিলক্ষিত হয়। তারপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে তার নমুনা দেয়া হয়৷ ০৭ জুলাই তার শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত হয়।

এ বিষয়ে আনোয়ার হোসেন বাবু বলেন, বর্তমানে তার শরীলে কিছু উপসর্গ যেমন, জ্বর, সর্দি, মাথা ব্যাথা ও শরীরের মাংসপেশিতে ব্যাথা রয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে ঢাকা মেডিকেলে ভর্তি হবেন বলেও জানান তিনি। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এ বিষয়ে স্বাধীনতা নার্সেস পরিষদের মহাসচিব ইকবাল হোসেন সবুজ জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং ছাত্রলীগের সাবেক কর্মী আনোয়ার হোসেন বাবু একজন নিষ্ঠাবান নার্সিং কর্মকর্তা। তার সবধরনের চিকিৎসা সহযোগিতা করার ব্যাবস্থা নেয়া হবে বলে জানান জনাব ইকবাল হোসেন সবুজ। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah