মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

করোনায় আক্রান্ত তানবীর হোসেন আশরাফী 

করোনায় আক্রান্ত তানবীর হোসেন আশরাফী 

নিজেস্ব প্রতিদেবক/ রংপুর ১৮ জুন

বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আলহাজ্ব তানবীর হোসেন আশরাফী  করোনা পজেটিভ হয়েছে। কয়েকদিন থেকে তিনি ভীষণ জ্বরে ভুগছিলেন। চার দিন আগে দেয়া নমুনার পরীক্ষায় আজ বৃহস্পতিবার ফলাফল পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

করোনা মহামারির শুরুর দিক থেকে সম্মুখযোদ্ধা হিসেবে মাঠে-ঘাটে ছিলেন। সামর্থ্য অনুযায়ী ত্রাণ সহায়তা নিয়ে ছুটে বেড়িয়েছেন। দিনে-রাতে অনেকের পাশে দাঁড়িয়েছেন। সাহসও যুগিয়েছেন।

তানবীর হোসেন আশরাফী জানান, গত ছয় দিন ধরে তীব্র জ্বর, গলা ব্যাথা, শরীরেও ব্যাথা অনুভব করছি। আমার সহধর্মিণী আমার সেবা করতে এসে সেও জ্বরে আক্রান্ত। আমার জন্য ঘুম নেই আমার ছোটভাই  শ্রেষ্ঠ করদাতা আলহাজ্ব মোঃ তৌহিদ হোসেনের, আমার মা, প্রিয় বোনরা, আমার আত্বীয় স্বজনরা  সুস্থতার জন্য আল­াহ্ পাকের দরবারে রোজা রেখে, নামাজ পড়ে দোয়া করছে।

সদ্য করোনা জয়ী ডাঃ জামাল উদ্দীন মিন্টু ওঈট ইনচার্জ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ মাহফুজার রহমান প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছেন এবং সুস্থ হব বলে আশার বাণী শুনিয়েছেন।

তিনি বলেন, আমার ছোট ভাই রাহাত, দুলাল মিয়া, লাল্টু চাচা, ইকবাল মামা, শাহজাদা চাচা, ইরফান, ফারহান, রাখিবা টুপুর, মিন্টু সহ যারা পাশে আছেন, খোঁজ নিচ্ছেন, সকলের কাছে কৃতজ্ঞ।

আপনাদের ভালোবাসাই আমার বেঁচে থাকার শক্তি। এ সংকটময় অবস্থার শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে অন্যের প্রয়োজনে ছুটে চলা সর্বত্র। সে গতি হঠাৎ থমকে দাড়িয়েছে! সকলের কাছে মন থেকে দুয়া চাই, আাল্হর যেন খুব শীঘ্রই আমাকে সুস্থতা দান করেন।

সহধর্মীনি মাহামুদা আক্তার মিতু সকলের কাছে অসুস্থতার দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে স্টেট্রাজ দিয়েছে।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah