মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন লালমনিরহাট জেলা জজ

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন লালমনিরহাট জেলা জজ

ডেস্ক রিপোর্ট /লালমনিরহাট ২৪ জুন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে প্রথম কোনো বিচারক মারা গেলেন। তিনি লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এবং সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদ (৫৮)।

আজ বুধবার, ২৪ জুন রাত ৮টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন লালমনিরহাটের জেলা প্রশাসক মো. আবু জাফর।

আদালত সূত্র ও বিচারকের স্বজনরা জানান, গত ১ জুন ঢাকা থেকে লালমনিরহাটে আসেন ফেরদৌস আহমেদ। ৪ জুন আদালতে বিচার কাজ পরিচালনা করে আবার ঢাকায় ফিরে যান।

এরপর সেখানে অসুস্থ হয়ে পড়লে তার করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। তিনি করোনায় আক্রান্ত শনাক্ত হলে সিএমএইচে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে বিচারকের মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

উল্লেখ্য, এরইমধ্যে নিম্ন আদালতের ২৬ জন বিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজন ঢাকায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah