শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

করোনা প্রতিরোধে রংপুর সদর উপজেলার ইউনিয়ন সমুহে বিনামূল্যে মাক্স ও হ্যান্ড সোপ বিতরণ।

করোনা প্রতিরোধে রংপুর সদর উপজেলার ইউনিয়ন সমুহে বিনামূল্যে মাক্স ও হ্যান্ড সোপ বিতরণ।

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/২৫ মার্চ  

রংপুর সদর উপজেলার পাঁচটি ইউনিয়নে উপজেলা কতৃক বিনামূল্যে হ্যান্ড লিকুইড সোপ (সাবান) এবং কারুপন্যর তৈরি বিনামূল্যে প্রাপ্ত মাস্ক বিতরণ করা হয়েছে এবং প্রয়োজন ছাড়া ৪ এপ্রিল পর্যন্ত বাড়ি থেকে না বের হওয়ার জন্য উপজেলার পাঁচ ইউনিয়নে মাইকিং করা হচ্ছে।

বুধবার দুপুরের দিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে উপজেলার ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি কাছে এই মাস্ক ও হ্যান্ড লিকুইড হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমি।

এসময় উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি বলেন,বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী করোনাভাইরাসে আক্রান্তদের প্রায় ৮০ শতাংশ কোনো বিশেষ চিকিৎসা ছাড়াই সুস্থ হন। একারণে আমাদের আতঙ্কিত না হয়ে সচেতনতা অবলম্বন করতে হবে। সর্দি-কাশি, জ্বরে এবং ধুলোবালু ও জীবাণু মুক্ত থাকতে মাস্ক ব্যবহার ও হাত জীবাণু মুক্ত করতে হবে।তাই উপজেলা পরিষদ থেকে হ্যান্ড লিকুইড ও মাস্ক বিনামূল্যে বিতরণ করা হলো এবং সেই সঙ্গে উপজেলার কোনো মানুষ যেনো ৪ এপ্রিল পর্যন্ত ঘরের বাইরে না বের হয় সেজন্য সদরের পাঁচ ইউনিয়নে মাইকিং করে জনগনকে সচেতন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, চন্দনপাট ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান, সদ্যপুষ্করিনী ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা,হরিদেবপুর ইউনিউয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ।

এর আগে সকালে আগামী ৪ এপ্রিল পর্যন্ত ছুটি কালীন সময়ে উপজেলা পরিষদের সকল কর্মকর্তার করনীয় নিয়ে জরুরী সভা হল রুমে অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah