শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

করোনা ভাইরাস থেকে রসিক মেয়র মোস্তফাসহ স্বপরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনা করে বাদ জুম্মা দোয়া মাহফিল 

করোনা ভাইরাস থেকে রসিক মেয়র মোস্তফাসহ স্বপরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনা করে বাদ জুম্মা দোয়া মাহফিল 

নিজেস্ব প্রতিবেদক, রংপুর ৮ আগস্ট

বৈশিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত জাতীয় পার্টি (জাপা)র প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মাটিও মানুষের নেতা মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ও তার সহধমীর্নি মিসেস জেলি রহমানসহ তাদের দুই কণ্যা সন্তানের আশু রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনা করে শুক্রবার বাদ জুম্মা রংপুর মহানগরী ও সদর উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাদ জুম্মা সিও বাজার সদর উপজেলা জামে মসজিদে ১৬নং ওয়ার্ড জাপার উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর  আমিনুর রহমান, রংপুর মহানগর জাপার সহ-সভাপতি ও ১৬নং ওয়ার্ড জাপার সভাপতি আলহাজ্ব সেকেন্দার আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নূরুজ্জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় নগর পিতাসহ করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিও বাজার সদর উপজেলা জামে মসজিদের খতিব আলহাজ্ব মাও. আমিনুল ইসলাম।

এছাড়াও প্রিয় এই নেতা জাতীয় পার্টি (জাপা)র প্রেসিডিয়াম সদস্য ও মহানগর সভাপতি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও তার সহধমীর্নির আশু রোগ মুক্তি কামনা করে নগরীর পূর্ব শেখপাড়া ওয়াক্তিয়া মসজিদ, মুন্সিপাড়া বরকতিয়া জামে মসজিদ, চওড়াপাড়া বায়তুন নুর জামে মসজিদ, দক্ষিণ কেল্লাবন্দ জামে মসজিদ, কেল্লাবন্দ পুরাতন জামে মসজিদ, কেল্লাবন্দ জামে মসজিদ, পশ্চিম খাসবাগ রাহমতিয়া জামে মসজিদ, গনেশপুর বায়তুল মামুর জামে মসজিদ, জুম্মাপাড়া সদর জামে মসজিদ, সিটি বাজার জামে মসজিদ, যুগীপাড়া জামে মসজিদ, গুচ্ছগ্রাম জামে মসজিদ, রামপুরা জামে মসজিদ, ভগিবালাপাড়া জামে মসজিদ, পার্বতীপুর জামে মসজিদ, ধাপ সাগরপাড়া জামে মসজিদ, রাধাবল্লাভ জামে মসজিদ, বুড়াইল জামে মসজিদসহ রংপুর সদর উপজেলার পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদ, খলেয়া জামে মসজিদ, বিড়াবাড়ি জামে মসজিদ, হরকলি জামে মসজিদসহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে নগরীর ১৮নং ওয়ার্ডের মুন্সিপাড়ায় ১৮, ২০ ও ২২ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ ফেরদৌসী ফেরদৌসী বেগমের উদ্যোগে তার নিজ বাড়ীতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছাড়াও নগরীর মুরগী ফার্ম জামে মসজিদ, ২নং ইস্পাহানী ক্যাম্প জামে মসজিদ, ৩নং ইস্পাহানী ক্যাম্প জামে মসজিদ, হরিরামপুর জামে মসজিদ, সুতরাপুর জামে মসজিদ, পুর্ব ঘাঘটপাড়া জামে মসজিদ, মাষ্টার পাড়া জামে মসজিদ, নিউ আদর্শপাড়া জামে মসজিদ, গুপ্তপাড়া জামে মসজিদ, কামাল কাছানা জামে মসজিদ, শালবন জামে মসজিদ, তেতুল তলা জামে মসজিদ, নিউ সেনপাড়া জামে মসজিদসহ নগরীর বিভিন্ন জামে মসজিদে রংপুর সিটি মেয়র মহাদয়ে আইন উপদেষ্ঠা এ্যাড. সৈয়দ ফারুক আলম এর উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপর দিকে নগরীর জুম্মাপাড়া করিমিয়া মাদ্রাসায় রসিক মেয়রের সুস্থ্যতা কামনা করেন জাতীয় ছাত্র সমাজের পক্ষ থেকে খাসি কুরবানী দেয়া ও দোয়া মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মাহফিলে অংশ গ্রহন করেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, মীর জামাল উদ্দিন, হারুন-অর রশিদ, সাইফুল ইসলাম ফুলু, রংপুর মহানগর জাপার যূগ্ম সাধারণ সম্পাদক  খবির উদ্দিন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জাম নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফারুক হোসেন মন্ডল, রংপুর মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ রংপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারী, জাপা ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah