মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

করোনা মোকাবেলায়: সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রি বিতরণ

করোনা মোকাবেলায়: সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রি বিতরণ

এনপিনিউজ৭১/শাহজাহান আলী মনন/২৮ মার্চ  রংপুুর

নীলফামারীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় হ্যা- স্যানিটাইজার বিতরন করা হয়েছে। পাশাপশি রিক্সা চালক, ভ্যান গাড়ী চালকসহ নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রি বিতরণ করেছে পৃথক দুটি সেচ্ছাসেবী সংগঠন।

শনিবার (২৮ মার্চ) বিকালে পৃথক দুইটি স্থানে এসব সামগ্রি বিতরণ করে ওই সংগঠনের সদস্যরা। এদের মধ্যে, করোনা ব্রিগেড নামের একটি সেচ্ছাসেবী সংগঠন পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী, নীলফামারী জেনালের হাসপাতালের চিকিৎসক, নার্স ও সদর থানা পুলিশের মাঝে হ্যা- স্যানিটাইজার এবং সাবান বিতরণ করে।

ওই তিন প্রতিষ্ঠানের মানুষের মাঝে এসব সামগ্রি পৌঁছে দেয় সংগঠনের সদস্যরা।
সংগঠনটির প্রধান সমন্বয়কারী নবনিতা চক্রবর্তীর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সদস্য রেদোয়ান প্রামাণিক দৃষ্টি, সাব্বির হোসেন, রুকু, রবিউল ইসলাম প্রমুখ।

অপরদিকে, একই দিন বিকালে করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের ক্ষুদ্র প্রয়াস নামের অপর একটি সংগঠন জেলা শহরের কালিবাড়ি মোড়ে ৫০ জন নিম্ন আয়ের মানুষকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি মসুর ডাল, ১ লিটার ভোজ্য তেল, আধা কেজি লবন, ১টি সাবান, ১টি করে হ্যান্ড স্যানিটাইজার ও ব্লিসিং পাউডার বিতরণ করেছে। ওই বিতরণ কাজে নেতৃত্ব দেন সংগঠনের প্রধান সম্বয়কারী রাসেল আমীন স্বপন।

করোনা বিগ্রেডের প্রধান সমন্বয়কারী জানান, নীলফামারী সরকারি কলেজের রসায়ন বিভাগ ও বিএনসিসির সহযোগিতায় এসব সামগ্রি বিতরণ করা হয়েছে। এর মধ্যে হাসপাতালে ৮০ পিস, সদর থানায় ৭০ পিস এবং নীলফামারী পৌরসভায় ৫০ পিস করে সাবান ও হ্যা- স্যানিটাইজার প্রদান করা হয়।

এনপি৭১/মেহি/ নীলফামারী


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah