শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

করোনা সচেতনতায় রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এরশাদুল হক  রঞ্জুর বিভিন্ন উদ্দ্যেগ

করোনা সচেতনতায় রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এরশাদুল হক  রঞ্জুর বিভিন্ন উদ্দ্যেগ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৮ মার্চ রংপুর   

করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের সচেতনতা বাড়াতে রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এরশাদুল হক রঞ্জু নিজ উদ্দ্যেগে নিজেই পাড়ায় পাড়ায় গত ৬দিন সকাল থেকে রাত পর্যন্ত রংপুর নগরীর ৭,৮,৯ নম্বর ওয়ার্ড ও হারাগাছ পৌরসভা সহ গংগাচড়ার মর্ণেয়া ইউনিয়নে মাইকিং এবং লিফলেট বিতরণ করেন।

তিনি বলেন বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীনতার পর থেকে দেশের সকল বিপর্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগ অগ্রনী ভুমিকা পালন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন দেশের বিপর্যয়ের মুহুর্তে মানুষের মানবিকতার পরিচয় পাওয়া যায়। আর দেশের যেকোন বিপর্যয়ের মুহুর্তে যে যার অবস্থান থেকে সামাজিক কাজে এগিয়ে আসলে আমরা শেখ হাসিনার নেতৃত্বে সমস্যা সমাধান করতে সক্ষম হবো।

তিনি বলেন,করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে, সবাইকে সচেতন করতে হবে।লিফলেটে সাধারণ মানুষকে জানানো হয় দুই হাত সাবান দিয়ে ২০ সেকেন্ড পরিষ্কার করুন। হ্যান্ডশেক কোলাকুলি থেকে বিরত থাকুন। জ্বর,সর্দি শুকনো কাশি, মাথাব্যথা, গলাব্যথা ও শরীর ব্যথা হলে চিকিৎসকের পরামর্শ নিন।হাঁচি কাশির সময় টিস্যু অথবা কাপড় দিয়ে নাক মুখ ঢেকে রাখুন। জনবহুল স্থান বা গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করুন,জনসমাগম পরিহার করুন।যেখানে-সেখানে থুথু ফেলবেন না।ময়লা কাপড় জমিয়ে না রেখে ধুয়ে ফেলুন,এভাবেই সচেতনতা মুলুক প্রচার চালান এই নেতা।

এনপি৭১/ খবর বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah