শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:০৬ অপরাহ্ন

কিশোরগঞ্জে কর্মহীনদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছেন নাফা

কিশোরগঞ্জে কর্মহীনদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছেন নাফা

এনপিনিউজ৭১/ নিজস্ব প্রতিবেদক/৪ মে

মহামারী করোনা ভাইরাসের ক্রান্তিলগ্নে অসহায়, দুস্থ ও কর্মহীন হয়ে পরা পরিবারের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী উপহার প্রদান করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা। গতকাল শনিবার তাঁর নিজ এলাকা নীলফামারীর কিশোরগঞ্জের গাড়াগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পাহাড়ি পাড়া, মাঝা পাড়া, ছলের পাড়া, শাহ্ পাড়া, চষিয়ার পাড়া, বানিয়া পাড়া, ড্রাইভার পাড়া, বুল্লাই পাড়া, পোদ্দার পাড়া, ও কবিরাজ পাড়ার ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয় ।

নাফিউল করিম নাফা’র পক্ষে এ খাদ্য সামগ্রী উপহার প্রদান করেন, উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম আল আজাদ, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুর রশিদ জীবন, গাড়াগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি হামিদুর রহমান বাবু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনাব্বের হোসেন, গাড়াগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আল-তমাস ইসলাম, যুবলীগ নেতা রেজাউল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিঠু মিয়া, ফয়সাল গনি গোলাপ, ফুল বাবু প্রমুখ ।

এসময় বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয় । উল্লেখ্য যে নাফিউল করিম নাফা এই অঞ্চলের মানুষের জন্য বিগত ৭-৮ বছর ধরে বন্যা, দূর্যোগ,ইদ,পূজাসহ সুখে দুখে সর্বদাই পাশে ছিলেন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah