মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

কি করোনা-কি ঝড়-কি বৃষ্টি ববির কাছে জনগনই যেন প্রাণ

কি করোনা-কি ঝড়-কি বৃষ্টি ববির কাছে জনগনই যেন প্রাণ

এস আই এস / রংপুর ১৪ জুন

করোনা পরিস্থিতি মোকাবিলা করতে গিয়ে    রংপুর সদর উপজেলার চেয়ারম্যান  নাসিমা জামান ববি করোনা ভাইরাস এ আক্রান্ত হওয়ার পর গত বৃহস্পতিবার দীর্ঘ একমাস করোনা ভাইরাস সংক্রমণে সাথে যুদ্ধ করে তৃতীয় ফলোআপ রিপোর্ট এ নেগেটিভ হন এবং রবিবার ১৪ জুন তিনি রংপুর সদর উপজেলা এর পাগলাপীরে মাজার জিয়ারতের মাধ্যমে প্রথম জনসাধারণের মাঝে আসেন। উল্লেখ্য যে আক্রান্ত হওয়ারআগে গত ৩ মাস ধরে উপজেলাবাসীকে করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকেরক্ষার্থে উপজেলার মানুষের প্রচুর পদক্ষেপ গ্রহণ করতে দেখা যায়।
পাগলাপীর এর মাজার জিয়ারত শেষে সরাসরি উপজেলা পরিষদ এর নিজ অফিসে আসেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদানকৃত উপজেলার জনগণকে দেয়া উপহার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা কার্যক্রমের সঠিকতা নিয়ে কাজ শুরু করেন এবং বিকাল ৫ ঘটিকায় পর্যন্ত ক্লান্তিহীন ভাবে উপজেলাবাসীর জন্য শারীরিকভাবে দুর্বল হওয়ার পরেও কাজ করে যান। এ সময় পাঁচটি ইউনিয়ন এর থেকে আগত জনসাধারণকে উপজেলায় দেখা যায় শুধুমাত্র উপজেলা পরিষদ চেয়ারম্যান ববিকে দেখার জন্য।
তিনি এসময় বেশ কিছু প্রতিবন্ধী শিশুর সাথে কথা বলেন এবং অতি দ্রুত উপজেলার উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন পর্যায়ের অসহায়দের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ভাতা প্রদানের কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।
এ সময় এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমিসহ  রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক রাজ্জানকু নাসির খোকন, মমিনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজেদুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাফিউল আলম শাকিল জেলা উপজেলা ও মহানগর এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপজেলার  মানুষের নির্ভরতার সাথে এবং নির্ভীকভাবে কাজ করে যাওয়ার জন্য বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ থেকে শব্দ মুক্তি পাওয়া রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা ববিকে শুভকামনা জানান।
এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah