বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ অপরাহ্ন

কুড়িগ্রামে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৪

কুড়িগ্রামে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৪

 নিউজ ডেস্ক: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ওই যুবকের নাম ফরিদুল ইসলাম (৩২)। সে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে। এ ঘটনায় পুলিশ চার জনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ফরিদুল সোনাহাট থেকে ভূরুঙ্গামারী আসছিল। এ সময় সোনাহাট ব্রিজের পূর্বপাড় এলাকার কাদের আলীর ছেলে সাইফুর রহমান তার কয়েক সহযোগি সহ ফরিদুলের পথরোধ করে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে তারা সাইফুরকে বেধরক মারপিট করে।

এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফরিদুলকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ফরিদুলকে উন্নত চিকিৎসার জন্য রংপর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে ফরিদুলের মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকালে থানা পুলিশ সাইফুর রহমান (৩৫), সোহেল মিয়া (২২), রয়েল ইসলাম (২০) ও সাহেরা বেগম (৫০) কে আটক করেছে। আটক সাইফুরের নামে একাধিক ফৌজদারি মামলা রয়েছে। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান, চার জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution