শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

ক্রিকেট জগতে রংপুরের খেলোয়ারদের একটা ভবিষ্যৎ রয়েছে

ক্রিকেট জগতে রংপুরের খেলোয়ারদের একটা ভবিষ্যৎ রয়েছে

আল আমিন সুমন, নিজেস্ব প্রতিবেদক, রংপুর ২৪ আগস্ট

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সাথে সোমবার নগর ভবনে সৌজন্য স্বাক্ষাত করেন রংপুরের ৩ কৃতি সন্তান জাতীয় দলের ক্রিকেটার নাসির, শুভ ও আকবরসহ অন্যান্য ক্রিকেটারবৃন্দ।

এ সময় ক্রিকেটারবৃন্দ নগরীতে মেয়র কাপ ক্রিকেট টূনামেন্ট পরিচালনার জন্য রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে অনুরোধ জানিয়ে বলেন, ক্রিকেট জগতে রংপুরের খেলোয়ারদের একটা ভবিষ্যৎ রয়েছে। আমার তার বাস্তব উদাহারণ। রংপুরের ক্রিকেট খেলোয়ারদের অনুপ্রেরণ যোগাতে এবং এদের ধরে রাখতে বিভাগীয়, জেলা ও মহানগর পর্যায়ে ক্রিকেট টূনামেন্ট জরুরী হয়ে পড়েছে। এরই ধারাবাহিকতায় রংপুর মহানগরীতে মেয়র কাপ ক্রিকেট টূনামেন্ট পরিচালনার জন্য আপনার সুদৃষ্টি কামনা করছি।

এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুরের ৩ কৃতি সন্তান জাতীয় দলের ক্রিকেটার নাসির, শুভ ও আকবরসহ উপস্থিত সকল ক্রিকেটারদের এই প্রস্তাব আগামী মাসিক মিটিংয়ে উপস্থাপন করা হবে। আমি আসা রাখি তোমাদের এই প্রস্তাব আলোর মূখ দেখবে।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর সেকেন্দার আলী, তৌহিদুল ইসলাম, ফজলে এলাহী ফারুক, হারুন অর রশিদ হারুন, মিজানুর রহমান মিজু, সিটি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল, যুব নেতা লিটন পারভেজ, মাহাবুব হাসান সোহেল ও হাসানুজ্জামান নাজিমসহ অন্যান্যরা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah