বুধবার, ২৮ Jul ২০২১, ০২:০৬ অপরাহ্ন

গংগাচড়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

গংগাচড়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ৯ ফেব্রুয়ারি ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ৫৬০ টি মডেল মসজিদ প্রকল্পের আওতায় রংপুরের গংগাচড়া উপজেলায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টি মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা।

রোববার সকালে ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধার অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ৫৬০ টি মডেল মসজিদ প্রকল্পের আওতায় আমার উপজেলায় একটি মসজিদের ভিত্তিপ্রস্তর দিতে পেরে আমি আনন্দিত।

এই মসজিদের ইমামসহ সকলকে সরকারি ভাবে বেতন দেওয়া হবে। আমরা বিরোধীদল কিন্তু আওয়ামীলীগের এই মহান উদ্যেগ গুলো খুবই ভালো। বর্তমান সরকার জনবান্দব সরকার। কারন বাংলাদেশে যে উন্নয়ন করেছে তা কখনও ভুলার মত নয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গংগাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন গংগাচড়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নুরুল আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা বেগম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার, ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, রংপুর জেলা জাতীয় পার্টির সহ-সাধারন সম্পাদক মোঃ খতিবর রহমান,মসজিদের সভাপতি আব্দুল হাকিম, জাপা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মেজবাহুল ইসলাম মিলন,রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল ইসলাম মিলন রংপুর মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির। মসজিদের ভিত্তিপ্রস্তর শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah