শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৪১ অপরাহ্ন

গজঘন্টা ইউনিয়নে ২৮০ জনের মাঝে খাবার সামগ্রী বিতরন করলেন রাঙ্গাঁ কন্যা জুঁই

গজঘন্টা ইউনিয়নে ২৮০ জনের মাঝে খাবার সামগ্রী বিতরন করলেন রাঙ্গাঁ কন্যা জুঁই

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ২২ এপ্রিল রংপুর

নিদিষ্ট দূরত্ব মেনে গজঘন্টা ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম,মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিত, পুজারী ২৮০ জনের মাঝে খাদ্য সামগ্রীর উপহার বিতরন করলেন জাপা মহাসচিব ও বিরোধীদলীয় চীপ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপির কন্যা মালিহা তাসনিম জুঁই।
গজঘন্টা ইউনিয়ন থেকে আগত সকলের উদ্দেশ্যে রাঙ্গাঁ কন্যা মালিহা তাসনিম জুঁই বলেন, সারাবিশ্ব আজ থমকে গেছে করোনা ভাইরাস এর মহামারীতে। অন্যান্য দেশের চাইতে আল্লাহর অশেষ রহমতে আমাদের দেশ ভাল আছে। কিন্তুু সাবধানতা অবলম্বন না করলে আমাদের ক্ষতির মুখে পরতে হবে।


তিনি আরোও বলেন, তাই সকলকে সাবধানতা অবলম্বন করে চলতে হবে। একান্ত প্রয়োজন না হলে বাড়ির বাহিরে বের হবেন না। আপনাদের এমপির নিজস্ব তহবিল হতে যতটুকু সম্ভব আপনাদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিচ্ছেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক খতিবর রহমান, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবুল কালাম আজাদ, গজঘন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টির সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী দুলাল সহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এনপি৭১/ডেস্ক


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah