মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

চাঁদাবাজী করতে গিয়ে রংপুর জেলা ছাত্রদলের সুমনসহ ৩ জন গ্রেফতার

চাঁদাবাজী করতে গিয়ে রংপুর জেলা ছাত্রদলের সুমনসহ ৩ জন গ্রেফতার

ডেক্স রিপোর্ট

রংপুরে চাঁদাবাজীর মামলায় ছাত্রদলের নেতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ধাপ চিকলীভাটার রওশন মিয়ার ছেলে মাহবুব হোসেন সুমন ওরফে ব্লাট সুমন, মেডিকেল পূর্বগেট এলাকার আলতাব হোসেনের ছেলে ছোট রাসেল (২২) ও তানভীর (২২)। এই চাঁদাবাজীর মামলায় ৬ জনের নামে মামলা হয়েছে ও অজ্ঞাতানাম ১০-১২ রয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলায় শীর্তাতদের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে গত ২৯ নভেম্বর রাত ৯টার দিকে হক গ্রুপের চেয়ারম্যানসহ প্রতিষ্ঠানের সদস্যরা মেডিকেল পূর্বগেট এলাকায় আসলে মাহবুব হোসেন সুমন গাড়ির গতি রোধ করে এবং হক গ্রুপের জিএম রাজু আহম্মেদকে মারপিট করে জখম করে।

রিপন মিয়া (২৪), তানভীর (২২), ছোট রাসেল (২২), পান্ডারদিঘীর আরিফ (৩৫) নীলফামারী জেলার ডোমার চৌরঙ্গি বাজারের বাসিন্দা গাড়ির চালক আলমগীর হোসেনকে গাড়ি থেকে টেনে হেচরে নামিয়ে মেডিকেল পূর্বগেট এলাকার একটি রুমে নিয়ে গিয়ে মারপিট করে গুরুতর জখম করে। এ সময় চালক আলমগীরের কাছে দেড় লক্ষ টাকা চাঁদা দাবী করে মাহবুব হোসেন সুমন সুমন ওরফে ব্লাট সুমন। দেড় লক্ষ টাকা না দিলে হত্যার করার হুমকি দেন ব্লাট সুমন। এবং গাড়ীর ভিতরে থাকা সবার বড় ধরণের ক্ষতি করার হুমকিও দেন সুমন।

অবস্থা বেগতিক দেখে হক গ্রুপের কর্মকর্তারা মেট্রোপলিটন কোতয়ালী থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। ৩০ নভেম্বর গাড়ি চালক আলমগীর কোতয়ালী থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে।

মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি (তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, চাঁদাবাজীর ঘটনায় থানায় মামলা হলে আমরা রাতভর অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছি। বাকীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, অপরাধী যে দলেরই হোক না কেন, অপরাধ করলে কেউ রেহাই পাবে না। অপরাধীদের আইনের আওতায় আনতে আমরা সর্বদা কাজ করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah