বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন

চালু হলো রংপুরে বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা

চালু হলো রংপুরে বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর নগরিতে বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা কার্যক্রম চালু হয়েছে। রংপুর সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদের সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধায়নে সেবামূলক এই কার্যক্রম চলবে। শুক্রবার (০৪ জুন) সন্ধ্যায় এই কার্যক্রমের উদ্বোধন করেন সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

উদ্বোধনকালে মেয়র বলেন, রংপুর নগরে বিনামূল্যে এ রকম সেবা কার্যক্রমের এটি প্রথম উদ্যোগ। গরিব, অসহায় ও দুস্থ মানুষের দুয়ারে-দুয়ারে এই সেবা পৌঁছে যাবে ইনশাআল্লাহ। কাউন্সিলর হারুন অর রশিদের এই উদ্যোগ অন্যদেরকে অনুপ্রাণিত করবে।

কাউন্সিলর হারুন অর রশিদ বলেন, বিপদের সময়ে মানুষের পাশে থাকার অনুভূতিটা অন্যরকম। অনেক মানুষ আছেন যারা অর্থের অভাবে অ্যাম্বুলেন্স সেবা পায় না। আবার অনেকে প্রয়োজনের সময়ে অক্সিজেনও পায় না। আমি তাদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্যোগ নিয়েছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা সুলতানা মলি, এসপিজিআরসির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম শওকত আলী, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসীর, বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানভীর হোসেন আশরাফী প্রমুখ।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution