বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

ছাত্রদল নেতার জোহার ব্যাক্তিগত উদ্যোগে বন্যা কবলিত এলাকায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ

ছাত্রদল নেতার জোহার ব্যাক্তিগত উদ্যোগে বন্যা কবলিত এলাকায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
আকষ্কিক ভয়াভহ বন্যায় ও নদী ভাঙ্গনে ফলে গংগাচড়া অঞ্চলে সৃষ্ট সংকট মোকাবেলায় ক্ষতিগ্রস্থ বানভাসি অসহায় পরিবারের মাঝে রংপুর জেলা ছাত্রদল এর সাধারন সম্পাদক শরিফ নেওয়াজ জোহার ব্যাক্তিগত উদ্যোগে নিত্য প্র‍য়োজনিয় খাদ্য সামগ্রী বিতরন।আজ ২৬ আক্টোবর মঙ্গলবার বিকেল ৪ টায় রংপুর জেলার গংগাচড়া উপজেলার ৫ নং লক্ষিটারি ইউনিয়নের শংকরদক গ্রামে প্রায় ২০০ বানভাসী পরিবারের মাঝে নিত্য প্রয়োজনিও খাদ্য সামগ্রী বিতরন করা হয় এ সময় উপস্থিত ছিলেন ৫ নং লক্ষিয়াটারি ইউনিয়নের তিন বারের সাবেক চেয়ারম্যান ও রংপুর জেলা বিএনপির সহ-সভাপতি এবং গংগাচড়া উপজেলা বিএনপির সভাপতি জনাব আলহাজ্ব মোঃ ওয়াহেদুজ্জামান মাবু রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুব হোসেন সুমন সহ আরো উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান সুমন, মোঃ ফজলুল হক,এ.কে.এম মাহবুব আসিফ,মোঃ শফিকুল ইসলাম রাজ,
সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ, মোঃ রতন আহমেদ,
দপ্তর সম্পাদক সৈয়দ সিনদীদুল ইসলাম সিনদীদ,
হারাগাছ পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মোঃ আক্তারুজ্জামান বাধন গংগাচড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ আক্তারুজ্জামান তিতাস,
যুগ্ম-আহবায়ক মোঃ তুষার আহমেদ তুলিপ সহ উপজেলা ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ এবং রংপুর জেলার ৮ উপজেলা ও ৩ পৌরসভার নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

রংপুর জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুব হোসেন সুমন বলেন,আমাদের প্রতিবেশী বন্ধুরাষ্ট্র ভারত আমাদের যখন পানির প্রয়োজন তখন তারা সুইচ গেট এর মাধ্যমে পানি আটক করে রাখে কিন্তু যখন পানির কোন প্রয়োজন নেই তারা এভাবে পানি ছেড়ে দিয়ে আমাদের দেশের গরীব কৃষকদের গবাদিপশু সহ ফসল পানিতে ভাসিয়ে দেয় তাই তিনি সরকারকে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের জন্য আহ্বান জানান।

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শরিফ নেওয়াক জোহা বলেন,ভারতীয় আগ্রাসনের ফলে সৃষ্ট বন্যার ফলে উত্তরাঞ্চলের মানুষের মাঝে চরম দূরদর্শিতা বিরাজ করছে আমরা আজকের খ্যাদ্য সামগ্রী বিতরন এর মাধ্যমে তাদের কষ্ট দূর করার চেষ্টা করেছি মাত্র কিন্তু তাদের যে পরিমান ক্ষতি হয়েছে তার তুলনায় তা অতি নগন্য তাই সরকার এবং বিত্তবান সহ সকল সামাজীক ও রাজনৈতিক সংগঠন কে বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানান তিনি।

এছাড়াও গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন এলাকায় বন্যার শুরু থেকেই বন্যার্তদের পাশে ছিলেন রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা। তিনি গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করাসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগেও করোনা মহামারীর সময়ে গঙ্গাচড়া উপজেলাসহ রংপুরের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution