বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ অপরাহ্ন

ছাত্রলীগ থেকে বহিষ্কার হলেন সোহরাওয়ার্দী উদ্যানের রাজা পরিচয় দেয়া রংপুরের রুবেল

ছাত্রলীগ থেকে বহিষ্কার হলেন সোহরাওয়ার্দী উদ্যানের রাজা পরিচয় দেয়া রংপুরের রুবেল

বুধবার (২৮জুলাই) বিকেলে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।রুবেলের বাড়ি রংপুরে বলে জানা যায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আকতারুল করিম রুবেলকে (উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা হল, ঢাকা বিশ্ববিদ্যালয়) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে লেখক ভট্টাচার্য বলেন, আকতারুল করিম রুবেলের বিরুদ্ধে মাদকসেবন, চাঁদা দাবি ও ওয়ার্ডবয়কে মারার যে অভিযোগ সেটা প্রমাণিত হয়েছে। এরই মধ্যে প্রশাসন তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়েছে। অপরাধ প্রমাণিত হওয়ায় তাঁকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুলাই শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালের এক ওয়ার্ড বয়ের কাছে চাঁদা দাবি করে রুবেল। চাঁদা না দেওয়ায় মারধর করে। পরবর্তীতে ওয়ার্ড বয়ের সহকর্মীদের সহযোগিতায় পুলিশ হেফাজতে নিয়ে যায় শাহবাগ থানা। ভুক্তভোগীর মামলা দায়েরের ভিত্তিতে গতকাল (মঙ্গলবার) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution