মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

ছিয়ানব্বই’র প্রহসন নির্বাচন ও গনহত্যার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ছিয়ানব্বই’র প্রহসন নির্বাচন ও গনহত্যার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

১৯৯৬ সালের ১৫ ই ফেব্রুয়ারি বিএনপি সরকারের আমলে প্রহসনের নির্বাচন ও গনহত্যার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেন রংপুর মহানগর আওয়ামিলীগ।

এই প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন রংপুর মহানগর আওয়ামিলীগ, রংপুর মহানগর যুবলীগ, রংপুর মহানগর ছাত্রলীগ,রংপুর সেচ্ছাসেবকলীগ এর সকল নেতাকর্মীরা।

আজ ১৫ ই ফেব্রুয়ারি সোমবার রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য মিছিলে সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের দলগুলো রংপুর মহানগর আওয়ামী লীগ, রংপুর মহানগর ছাত্রলীগ, রংপুর মহানগর যুবলীগ, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ অংশগ্রহণ করেন।

সকল নেতা কর্মীদের নিয়ে একটি বর্ণাঢ্য মিছিল জাহাজ কোম্পানি এবং পায়রা চত্বর অতিক্রম করে রংপুর পৌর বাজারের সামনে দিয়ে কাচারি বাজারে গিয়ে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, রংপুর মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, রংপুর মহানগর আওয়ামী ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ এবং রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন।

এসময় বক্তব্য বক্তারা জানান, ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি বিএনপি সরকার কর্তৃক একতরফা নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছি আমরা। বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ এই দেশে কখনো একতরফা নির্বাচন হতে পারে না। তাই সঠিক সরকার নির্বাচন করা হলো জনগণের অধিকার। জনগণকে উপেক্ষা করে একতরফা নির্বাচনে নিজের প্রভাব প্রকাশ করাটা কখনোই সমর্থন করিনা আমরা। বিএনপি’র সকল কর্মীদেরকে হুশিয়ার দিয়ে দিচ্ছি বাংলাদেশের ক্ষতি করার চেষ্টা করলে আওয়ামী লীগের সকল কর্মীরা মাঠে ঝাঁপিয়ে পড়ে তা ঠেকানোর জন্য নিজের জীবন দিতে এক মুহুর্ত চিন্তা করবেনা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah