মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

জনগণের মুখোমুখি হতে প্রস্তুত রসিক মেয়র মোস্তফা

জনগণের মুখোমুখি হতে প্রস্তুত রসিক মেয়র মোস্তফা

জনগণের কাছে জবাবদিহিতার জন্য নিজেকে প্রস্তুত রেখেছেন বলে জানিয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেন, ‘আমি জনগণের প্রতিনিধি, জনগণের কাছে যেতে ভয় পাই না। তাদের মুখোমুখি হতে ভয় হয় না। আমি আমার কাজের জবাবদিহিতার জন্য সবসময় প্রস্তুত।’

শুক্রবার (১লা ফেব্রুয়ারি) মধ্যরাতে নগরীর শাপলা চত্বর হাজীপাড়া যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত বার্ষিক ওয়াজ মাহফিলে সিটি মেয়র এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, ‘আগামী ১৯ ফেব্রুয়ারি মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের এক বছর পূর্ণ হবে। আমি সেই দিন জনগণের কাছে আমার ফিরিস্তি তুলে ধরব। আমার এক বছরের কাজের সফলতা, ব্যর্থতা ও হিসাব-নিকাশ জানাব। আগামী অর্থ বছরের পরিকল্পনা তুলে ধরব। জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনব, প্রশ্নের উত্তর দিব।’

ওয়াজ মাহফিলে স্থানীয় ব্যবসায়ী নেতা আজগার আলীর সভাপতিত্বে ও রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও তরুণ উদ্যোক্তা মাহবুবার রহমান বেলাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, সাবেক জাপা নেতা হাজী আব্দুল লতিফ খাঁন, বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফি প্রমুখ।

কোরআন ও হাদীসের আলোকে মাহফিলে আলোচনা করেন কেরামতিয়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা হাফেজ মোহাম্মদ বায়েজীদ হোসাইন, পাগলাপীর মাদরাসার মোহতামিম হযরত মাওলানা সাইফুল ইসলাম জিহাদী, বায়তুছ সাজেদার জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি মাহমুদুল্লাহ্ খাঁন আরাবী, আশরাফিয়া জামে মসজিদের খতির ইঞ্জিনিয়ার মাওলানা মোহাম্মদ মুশফিকুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাপলা চত্বর হাজীপাড়া যুব সমাজের সমন্বয়ক ও রংপুর মহানগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মওলা, জেলা ছাত্রলীগ নেতা শামীম ইসলাম, ব্যবসায়ী আরিফুল ইসলাম আরিফ, জীবন ইসলাম।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah