শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

জলঢাকায় ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

জলঢাকায় ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

এনপি নিউজ৭১/রেজোয়ান কবির আর কে/১৯ ডিসেম্বর/২০১৯

নীলফামারী জলঢাকায় পৌষের শৈত্য প্রবাহে কাতর ছিন্নমূল দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনে এগিয়ে এসেছে ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম গ্রাম সামাজিক শক্তি কমিটি।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম জলঢাকা শাখা অফিস কর্তৃক গঠিত পূর্ব বালাগ্রাম-গ্রাম সামাজিক শক্তি কমিটির সহায়তায় ছকিনীয়া দাখিল মাদ্রাসা মাঠে ৫ শতাধিক দরিদ্র মানুষের শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মোঃ তরিকুল ইসলাম (লিটন), প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুজাউদ্দৌলা। তিনি বলেন এই মহৎ উদ্যোগের জন্য ব্র্যাক ও সামাজিক শক্তি কমিটিকে ধন্যবাদ জানান। তিনি আরও বলেন সরকারের পাশাপাশি এনজিও ও সমাজের বৃত্তবানদের শীতার্থ মানুষদের পাশে এগিয়ে আশার জন্য অনুরোধ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম আঞ্চলিক ব্যবস্থাপক নূর মোহাম্মদ। ব্রাকের এসটিও আরেফা ইয়াছমিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের জলঢাকা শাখা ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ছকিনীয়া দাখিল মাদ্রাসা সুপার মোঃ মমিনুর রহমান , ব্রাকের কর্মসূচী সংগঠক বিপ্লব কুমার সরকার, মোঃ আমজাদ হোসেন , রাজতারা বেগম, মায়া বেগম , বেলাল হোসেন, ছপর উদ্দিন, হাইয়ুম, আতিকুল, রঞ্জু মিয়া, মমতা, সাজু, মঞ্জিলা, রোকসানা, এমদাদুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এনপি নিউজ ৭১/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution