বুধবার, ১২ মে ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

জাতীয় পার্টিতে যারা ভাঙ্গনের চেস্টা করবেন, তারা নিজেরাই ভেঙ্গে চুড়ে যাবেন: জিএম কাদের

জাতীয় পার্টিতে যারা ভাঙ্গনের চেস্টা করবেন, তারা নিজেরাই ভেঙ্গে চুড়ে যাবেন: জিএম কাদের

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/৬ মার্চ রংপুর   

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোন দলাদলি নেই। যা আছে সেটি নেতৃত্বের দ্বনদ্ব মাত্র, সেটিও সাময়িক। এরপরেও যারা দলে ভাঙন ধরানোর চেস্টা করবেন, তারা অতীতের মতো নিজেরাই ভেঙ্গেচুরে দল ছেড়ে যেতে বাধ্য হবেন।
তিনি শুক্রবার রাত আটটায় রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে মহানগর ও জেলা কমিটির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। প্রেসিডিয়াম সদস্য, মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এসময় বক্তব্য উপস্থিত ছিলেন জাপার যুগ্ম মহাসচীব ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির,কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবুল মাসুদ নান্টু,জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, শাফিউল ইসলাম শাফী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, মহানগর সাংগঠনিক সম্পাদক, জাহিদুল ইসলাম,   যুবসংহতি সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি  ও মহানগর নেতৃবৃন্দ।

এসময় জিএম কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য। তাদেও একজল জেলে আরেক জন বিদেশে। তাদেও কোন সাংগঠনিক ভিত্তি নেই। বিপরীতে জাতীয় পার্টি একটি শক্তিশালী সাংগঠনিক দল। এই শক্তি আরও বাড়াতে হবে। দলের নেতাকর্মীরা যে যেখানে আছেন সেখান থেকেই দলের জন্য কাজ কওে প্রয়াত এরশাদের আদর্শ ও কর্ম বাস্তবে রুপ দিতে হবে। এর মাধ্যমেই ক্ষমতায় গিয়ে এরশাদেও স্বপ্ন যেমন বাস্তবায়ন হবে, তেমনি দেশে একটি স্থিতিশীল পরিস্থিতি আসবে। তিনি বলেন, জাতীয় পার্টির সুতিকাগার রংপুর। রংপুরের নেতাকর্মীদেও প্রত্যেকটি কর্মকান্ডের প্রতিফলন হয় পুরো দেশের জাতীয় পার্টিতে। এজন্য রংপুরের জাতীয় পার্টিও নেতাকর্মীদের আরও দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে দলে।
গত বছর নভেম্বওে কাউন্সিলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রথম রংপুর জাতীয় পার্টি অফিসে আসলেন তিনি।

এনপি৭১/এএস

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah