রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

জাতীয় পার্টি উত্তরাঞ্চলের মানুষের নিজস্ব রাজনৈতিক মঞ্চ: জিএম কাদের

জাতীয় পার্টি উত্তরাঞ্চলের মানুষের নিজস্ব রাজনৈতিক মঞ্চ: জিএম কাদের

রংপুর: পার্টির পদ পদবি থেকে বহিস্কারের পর স্বপদে বহালের ক্ষেত্রে রংপুরের নেতাকর্মীদের আন্দোলনের জন্য কৃতজ্ঞতা জানিয়ে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, উত্তরাঞ্চলের মানুষের কোন নিজস্ব রাজনৈতিক মঞ্চ ছিল, প্লাটফরম ছিল। ফলে সব সময়ই উত্তরাঞ্চল ছিল দেশের মুল উন্নয়নের স্রোত ধারার বাইরে। পশ্চাদপদতার গ্লানি ছিল উত্তরে। এরশাদ জাতীয় পার্টি গঠনের মাধ্যমে নিজস্ব রাজনৈতিম মঞ্চ উপহার দিয়ে উত্তরাঞ্চলকে পশ্চাদপদতা থেকে সরিয়ে উন্নয়নের মুলস্রোতধারায় নিয়ে গিয়েছিলেন। আপনারা সবাই দোয়া করবেন, তিনি যেন সুস্থ্য হয়ে আবারও পার্টির নেতৃত্ব দিয়ে দেশের সরকার প্রধান হয়ে উত্তরাঞ্চলের উন্নয়নের ধারাকে তরান্বিত করতে পারেন।

সোমবার সন্ধায় রংপুর টাউন হলে মহানগর ও জেলা জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তফা ফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহাসচিব জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা সেক্রেটারী এস এম ফখর উজ জামান জাহাঙ্গীর, মহানগর সেক্রেটারী এমএম ইয়াসির, জেলা যুগ্ম সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, শাফিউল ইসলাম শাফী, পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহবুবার রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাহুল ইসলাম মিলন, সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, যুব সংহতির সেক্রেটারী হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত, সেক্রেটারী আমিনুল ইসলাম ছোট, জেলা ছাত্রসমাজ নেতা আল আমীন সুমন, আশরাফুল হক জবা সোবহান মজিদ বিদ্যুত প্রমুখ।

জিএম কাদের বলেন, এরশাদের শাসনামলে দেশে কোন খুন ধর্ষন হতো না। মানুষের মধ্যে কোন অভাব ছিল না। ন্যায় বিচার ছিল। এখন ঠিক তার বিপরীত। দেশের মানুষকে এই রুদ্ধশ্বাস পরিস্থিতি থেকে মুক্তি দিতে হবে। এজন্য জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীদের নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে।

জিএম কাদের বলেন, আমার পদ পদবি কেড়ে নেয়া হয়েছিল। সেসময় রংপুরের প্রতিটি নেতাকর্মী আমার জন্য রাজপথে নেমেছেন। আন্দোলন করেছেন। সেকারণে আমি আবারও আমার পদ পদবি ফিরে পেয়েছি। এজন্য আল্লাহর শোকর গোজার করছি এবং রংপুরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি আজীবন আপনাদের কাছে ঋণি হয়ে রইলাম।

ইফতার মাহফিলে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা জিকরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah