বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১ অপরাহ্ন

জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির কৌশলগত ও কর্ম-পরিকল্পনা প্রনয়ন কর্মশালা

জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির কৌশলগত ও কর্ম-পরিকল্পনা প্রনয়ন কর্মশালা

নিউজ ডেক্সঃ

জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির কৌশলগত ও কর্ম-পরিকল্পনা প্রনয়ন: বিস্তারিত ধারণা এবং প্রণয়ন প্রক্রিয়া বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে ইউএসএআইডি এবং ইউকে এইড এর অর্থায়নে গত মঙ্গলবার নগরীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের সম্মেলন কক্ষে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে কর্মশালার উদ্বোধন করেন।
কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি চিফ অব পার্টি এল পি এল, লেসলি রিচার্ডস।
উদ্বোধনী অধিবেশনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর এর স লনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক। কৌশলগত পরিকল্পনা কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র পরিচালক মোঃ আব্দুল আলিম।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পরিচালক আমিনুল এহসান, শাম্মী লায়লা ইসলাম, সার্বিক তত্ত্বাবধানে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রিজিওনাল ম্যানেজার আলী ইজাদ, প্রোগ্রাম মানেজার মোছাঃ মোরতোজা ইয়াসমিন।

কর্মশালায় অংশগ্রহণ করেন জাতীয় পার্টির রংপুর মহানগর কমিটির সহ-সভাপতি মোঃ আতাউর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য রংপুর মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসানুজ্জামান নাজিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাঠান, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, মোঃ তারিকুল ইসলাম, মোঃ কাজী খন্দকার, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও জাতীয় মহিলা পার্টির রংপুর জেলার সাধারণ সম্পাদক এবং সমাজ কল্যাণ কলেজের অধ্যক্ষ মোছাঃ নাহিদা ইয়াসমিন, জাতীয় মহিলা পার্টি রংপুর মহানগর আহ্বায়ক মোছাঃ জেলি রহমান, জাতীয় মহিলা পার্টি রংপুর মহানগর সদস্য সচিব জেসমিন আক্তার, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জোসনা বেগম, যুগ্ম আহ্বায়ক রুকাইয়া, জাতীয় পার্টির রংপুর মহানগর কমিটির অর্থ সম্পাদক আনসারুল ইসলাম বাবু, প্রচার সম্পাদক ও স্বেচ্ছাসেবক পার্টির রংপুর মহানগর আহ্বায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, জাতীয় যুব সংহতির রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, ছাত্র বিষয়ক সম্পাদক ও ছাত্রসমাজ রংপুর মহানগর আহ্বায়ক ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় ছাত্র সমাজ রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও কারমাইকেল বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব মোঃ আরিফ আলী, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির অন্যতম নেতা মোঃ শাহ আলম ও মোঃ শাহাদাত হোসেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution