মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

জাতীয় শ্রমিক পার্টির কর্মীদের পাশে এমপি সাদ এরশাদ

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ৮ মে

জাতীয় শ্রমিক পার্টি’র কর্মীদের পাশে দাঁড়ালেন পল্লীবন্ধু পুত্র সাদ এরশাদ এমপি। আজ ৮ মে শুক্রবার সকালে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন হয়ে পরা জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখার ২২৭ (দুই শত সাতাশ) জন কর্মীর পরিবারের জন্য খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করেন রংপুর-৩ সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও পল্লীবন্ধু এরশাদ পুত্র, জননেতা রাহাগির আল মাহি সাদ এরশাদ।

দলীয় কার্যালয়ে ২৫০ টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন। ছবি :এনপি৭১

রংপুর মহানগর জাতীয় শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমেদ রাজু এই খাদ্য সহায়তা সামগ্রী গ্রহণ করে মহানগর শ্রমিক পার্টির কর্মীদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সাদ এরশাদ এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানান এবং গভীর শ্রদ্ধার সাথে পল্লীবন্ধু এরশাদ কে স্মরণ করেন। এ সময় সাদ এরশাদ এমপি শ্রমিক পার্টি মহানগর নেতার মাধ্যমে তাঁর ও পল্লীবন্ধু এরশাদ এর বিদেহী আত্মার মাগফিরাত এর জন্য শ্রমিক পার্টি কর্মীদের কাছে দোয়া কামনা করেন।

দলীয় কার্যালয়ে ২৫০ টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন। ছবি :এনপি৭১

এদিকে দলীয় কার্যালয়ে ২৫০ টি পরিবারের মাঝে চাল, ডার, খেজুর চিড়া, সোলা ও মিষ্টি কুমড়া বিতরন করেন শ্রমিক পার্টির নেতৃবৃন্দ। এসময় মহানগর শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমেদ রাজু, সহ সাধারণ সম্পাদক মাজহারুল মন্টু, লাক প্রতি বাবু,বিজয় বাবু উপস্থিত ছিলেন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah