রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:১১ অপরাহ্ন

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম রংপুর জেলার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম রংপুর জেলার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল আমিন/ রংপুর ৪ জুন

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটি কতৃক অনুমোদিত রংপুর জেলার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। গত ২৩ শে জুন ২০২০ইং তারিখে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাহেল আহম্মদ সোহেল এবং সাধারণ সম্পাদক নাজমুল হাসান স্বাক্ষরিত জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম রংপুর জেলা শাখা কমিটি অনুমোদিত হয় ।

তারই অংশ হিসেবে গত শুক্রবার (৩ জুলাই) বিকাল ৫ টায় রংপুর মহানগরীর প্রানকেন্দ্র মর্ডান মোড়ে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের অস্থায়ী কার্যালয়ে নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভার মাধ্যমে তাদের যাত্রা শুরু করে।

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম রংপুর জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সভাপতি শাহীন খাঁন এর সভাপতিত্বে পরিচিতি সভায় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম রংপুর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি  মহিউদ্দিন মখদুমি, সহ- সভাপতি রেদওয়ান হিমেল, সাধারণ সম্পাদক এস এম জাকির হুসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক মরশিদুল ইসলাম, মোঃ জামিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক  আব্দুল্লাহ আল আমিন, সহ- সাংগঠনিক সম্পাদক  ইউসুফ আহম্মেদ, আইন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল জলিল, সহ- প্রচার সম্পাদক আশিকুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানবির হোসেন, দপ্তর ও অর্থ বিষয়ক সম্পাদক বিপ্লব রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  মহসিন আলী, দূর্যোগ মহামারী ত্রান সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান বিপ্লব, সিম্পেজিয়াম মিটিং পরামর্শ দাতা সম্পাদক আসাদুজ্জামান , ধর্ম বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ, হিষ্টোরি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির, সাধারণ সদস্য রাসেদুল ইসলাম, রকিবুল হাসান, আবুল কালাম আজাদ প্রমূখ।

পরিচিতি সভার শুরুতে নব্য কমিটির সকলের পক্ষ থেকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাহেল আহম্মদ সোহেল এবং সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে রংপুর জেলা কমিটির অনুমোদন দেয়ার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

উক্ত পরিচিতি সভার সমাপনি বক্তব্যে সভাপতি শাহীন খাঁন বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অন্যাতম এক যোদ্ধা হচ্ছে সাংবাদিক। সাহসীকতার সহীত তারা এই করোনার মহামারীলগ্নে জীবনের ঝুকি নিয়ে তথ্য সংগ্রহ করে ও তা জন-সম্মুখে প্রকাশ করে যাচ্ছেন। তাই সাংবাদিকের প্রতি সরকারের শুভদৃষ্টি কামনা করছি। অবশেষে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সকলকে একসাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া এবং সাংবাদিকদের অধিকার আদায়ের ক্ষেত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যায় ব্যক্ত করে পরিচিতি সভার সমাপ্তি ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah