শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন এ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী

জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন এ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ১৭ ই ফেব্রুয়ারী, রংপুর  

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন রংপুরের বদরগঞ্জের কৃতি সন্তান এ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ও মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা এমপি তাকে এই পদে দায়িত্ব দেন।

সূত্রে জানাগেছে, রংপুরের বদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহি জমিদার পরিবার চৌধুরীপাড়ায় ১৯৬৫ সালে তিনি জন্মগ্রহণ করেন। তিনি ছাত্র থাকাকালীন অবস্থায় ছাত্র রাজনীতিতে জড়িয়ে পড়েন। ১৯৯৩ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি পাশ করে আইন পেশায় নিয়োজিত হয়েছেন। ১৯৯৮ সালে বদরগঞ্জে হালুয়া পেন্টি আন্দোলনে নেতৃত্ব দেন। ১৯৯৯ সালে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আর্দশে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। পরে তিনি বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক , রংপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি জাতীয় পাটির রংপুর জেলা কমিটির কার্যকরী সদস্য ও জাতীয় আইনজীবি ফেডারেশনের রংপুর বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি রংপুর ও দিনাজপুর জজকোর্টে সিনিয়র আইনজীবি হিসাবে দায়িত্ব পালন করছেন।

এদিকে এ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য নির্বাচিত হওয়াতে বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনসহ রংপুর জেলার জাতীয় পার্টির বিভিন্ন স্থরের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah