শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৬ এপ্রিল রংপুর

মেজবাহুল হিমেল, রংপুর
রংপুরে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। রোববার রংপুরের পাগলাপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত আরও ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- মর্জিনা বেগম (২৪) ও রিপন চন্দ্র (২৫)।
আহতরা হলেন- দীপ্তি রানী রায়, বিনা রানী, মিথি রানী, মিন্টু রায় ও বালাশি রানী। হতাহতরা কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ থেকে দুটি ব্যাটারিচালিত অটোরিকশায় কয়েকজন যাত্রী রংপুর নগরীর হাজিরহাট যাচ্ছিলেন। অটোরিকশা দুটি পাগলাপীর এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা দুটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় আরও পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয়।
রংপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বলেন সৈয়দপুর গামী একটি ফাকা ট্রাক রংপুর পাগলাপীর এলাকায় ট্রাকের সামনের চাকা বাস্ট হওয়ায় নিয়ন্ত্রন হারীয়ে অটো রিক্সার উপরে উঠে গেলে ঘটনা স্থলে ৩ জন মারা যান বলে বিষয়টি জানিয়েছেন।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah