রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

ঠাকুরগাঁও জেলা শাখাসহ ২ টি উপজেলা ইউনিট বিলুপ্ত ঘোষণা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ

ঠাকুরগাঁও জেলা শাখাসহ ২ টি উপজেলা ইউনিট বিলুপ্ত ঘোষণা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ

নিজেস্ব প্রদিবেদক/ রংপুর ২৮ জুন

রংপুরে সংগঠন বহিঃভূত কার্যক্রমে যুক্ত থাকায়  ঠাকুরগাঁও জেলা শাখাসহ ২ টি উপজেলা ইউনিট বিলুপ্ত ঘোষণা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এমন একটি সংগঠন যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান পৃষ্ঠপোষকতায় ১৯৮৯ সালের ২০ শে ফেব্রুয়ারিতে আজ অবধি এদেশের মানুষের জন্য সুনামের সাথে কাজ করে যাচ্ছে। তাই এই সংগঠন কখনো কোনদিন অন্যায়ের সাথে আপোস করবেনা এবং নীতিহীন কোন প্রকার সংগঠন এর সাথে যুক্ত হবে না।
বিষয়টি নিশ্চিত করেন রংপুর বিভাগ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম সুইট।
তিনি বলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, রংপুর বিভাগের অন্তঃভুক্ত ঠাকুরগাঁও জেলা শাখা, কাউনিয়া উপজেলা শাখা ও পলাশবাড়ি উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দ সংগঠন এর সুনাম ক্ষুন্ন করে এমন সংগঠন এর যুক্ত হওয়ায় অদ্য প্রেস বিজ্ঞপ্তি দেয়ার পর থেকে ইউনিট সমুহ সম্পুর্নভাবে বিলুপ্ত ঘোষণা করা হইল এবং অতি দ্রুত সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় নতুন কমিটি অনুমোদন দেওয়া হবে।
এছাড়াও একই অভিযোগে শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ এর মিঠাপুকুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিককে সংগঠন এর পদ থেকে অব্যহতি প্রদান ছেন হইল।বিশেষভাবে আরও জানাও যাচ্ছে যে, ভবিষ্যতে কোন ইউনিট অথবা  ইউনিটের নেতাকর্মীদের এমন অভিযোগ প্রমাণিত হলে আরও কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah