শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

তারেক রহমানের ঈদ উপহার পেলো মহানগর কৃষকদলে নেতাকর্মীরা

তারেক রহমানের ঈদ উপহার পেলো মহানগর কৃষকদলে নেতাকর্মীরা

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৩ মে 

রংপুরে মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের পাশে পূর্বের ন্যায় ঈদ উপহার নিয়ে রংপুর মহানগর জাতীয়তাবাদী কৃষক দল।
দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে, কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান, কৃষক দলের সম্মানিত আহবায়ক শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষক দলের প্রাণ কৃষিবিদ হাসান জাফির তুহিনের আহবানে, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রংপুর মহানগর কৃষক দলের আহবায়ক শাহ্ নেওয়াজ লাবু’র ব্যবস্থাপনায় শনিবার রংপুর মহানগর বিএনপি অফিস কার্যালয়ে ২১, ১৪, ১৭ নং ওয়ার্ডের হত দরীদ্র ও অসহায় দু’শত পরিবারের মধ্যে ঈদ উপহার স্বরূপ খাদ্য সামগ্রী পোলার চাল, সেমাই, চিনি, বুটের ডাল, সাবান ও দুধ বিতরন করেন রংপুর মহানগর কৃষক দল।
এ সময় নেতৃবৃন্দ উপস্থিত সকলের নিকট দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক জনাব তারেক রহমানের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর বিএনপি’র সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মিজু এবং কৃষক দলের পক্ষে ঈদ উপহার বিতরন করেন, আরও উপস্থিত ছিলেন সিনিয়ার যুগ্ম আহবায়ক ফিরোজ রহমান পিন্টু, যুগ্ম আহবায়ক মোঃ শরিফুল ইসলাম শরিফ, মোঃ মাহমুদুল হাসান, দিল মেরাজুল দুলু সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কমিটির নেতৃবৃন্দ।
এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah