মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

তাহসান- তিশা’র নাটকে গাইলেন আজাদ রাহী ও পারশা

তাহসান- তিশা’র নাটকে গাইলেন আজাদ রাহী ও পারশা

বিনোদন ডেক্স-

তাহসান খান ও তানজিন তিশা’র অভিনীত ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ শিরোনামে নাটকে গাইলেন আজাদ রাহী ও পারশা মাহ্জাবীন। ‘দুজন হেরে যায়’ শিরোনামের গানটির কথা লিখেছেন এম. এ. আলম শুভ,সুর ও সংগীত আয়োজন করেছেন আভরাল সাহির। ‘অন্ধকার’ শিরোনামের গান দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন আজাদ রাহী৷ তার সহশিল্পী ছিলেন সেনিজ।এরপর রাহীর ২য় গান ‘একজন ছিলো’ প্রকাশ পায় কিছুদিন আগে৷ যেটিও বেশ সাড়া ফেলে। অন্যদিকে পারশার প্রথম মৌলিক গান এটি৷ এছাড়াও পারশা একজন জনপ্রিয় কাভার শিল্পী৷ বিভিন্ন গানের কাভার গান করে পেয়েছেন বেশ জনপ্রিয়তা।

তার গাওয়া কাভার গুলোর মধ্যে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সাথে গেয়েছেন ‘তুমি কোন কাননের ফুল’। এছাড়াও, যাও পাখি বলো তারে, তুমি কার পোষা পাখি, ‘অলির কথা শুনে বকুল হাসে’, তোমার ঘরে বসত করে কজনা’ গান গুলো বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছিলো সোস্যাল মিডিয়ায়৷ গ্লাস আর চামচের সাহায্যে নিজের বানানো জলতরঙ্গ মিউজিক করে বেশ প্রশংসা কুড়িয়েছেন পারশা।

একটি হলদে কাকাতুয়া পাখি কাঁধে নিয়ে গান গেয়ে ইতোমধ্যে বেশ পরিচিত তিনি। তাছাড়াও চ্যানেল আই সেরা কন্ঠের সিজন-৬ এর প্রতিযোগিতারও একটি অংশ ছিলেন পারশা। রাফাত মজুমদার রিংকু এর পরিচালনায় নাটকটিতে জুটি বেঁধেছেন তাহসান ও তানজিন তিশা। নাটক প্রকাশের পর থেকে নাটক ও গান বেশ সাড়া পাচ্ছে। নাটক টি প্রকাশ হয়েছে ১৯শে ফেব্রুয়ারী ২০২১ ‘ডেডলাইন এন্টারটেইনমেন্ট’ এর ইউটিউব চ্যানেল থেকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah